ভালুকায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপন
প্রকাশ : ০৪ নভেম্বর ২০২৩, ১৪:০০
ভালুকায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপন
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র’ প্রতিপাদ্যকে সামনে নিয়ে কমিউনিটি পুলিশিং ডে ২০২৩ উদযাপন উপলক্ষ্যে ভালুকায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


৪ নভেম্বর, শনিবার সকালে ময়মনসিংহ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ এর উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।


এ উপলক্ষ্যে সকালে বেলুন ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকতা শুরু করেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ এর পুলিশ সুপার মিজানুর রহমান। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে মিলিত হয়।


পরে ইন্ডাস্ট্রিয়াল পুলিশর সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মামুন আক্তারের সভাপতিত্বে ও সহকারী পুলিশ সুপার সাইদুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ এর পুলিশ সুপার মিজানুর রহমান।


এসময় কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতি স্বরূপ গ্লোরি এপারেলস লিমিডেটের ডিজিএম আল মামুনকে কমিউনিটি পুলিশিং কমিটি ময়মনসিংহের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য এবং ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫ এর এসআই (নিরস্ত্র) হুমায়ুন কবিরকে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের স্বাক্ষরিত সম্মাননা সনদ ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।


আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার গোলাম মোর্শেদ তালুকদার, গ্লোরি এপারেলস লিমিডেটের ডিজিএম আল মামুন, আকিজ পার্টিকেলস বোর্ড মিলের এডমিন শেখ জাকারিয়া নাসিম, মুলতাজিম ম্পিনিং মিলের ডিজিএম খন্দকার সজিব আহাম্মেদ, শ্রমিক নেতা মাসুদ রানা, পেট্টিয়ট স্পিনিং মিলের শ্রমিক কুলসুম আক্তার প্রমুখ।


বিবার্তা/সাজ্জাদুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com