লক্ষ্মীপুর উপনির্বাচনে তিন প্রার্থীর সাংবাদিকের সাথে মতবিনিময়
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ১৭:৪৭
লক্ষ্মীপুর উপনির্বাচনে তিন প্রার্থীর সাংবাদিকের সাথে মতবিনিময়
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের শূন্যপদে উপনির্বাচনের ৩ সংসদ সদস্য প্রার্থী সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।


২ নভেম্বর, বৃহস্পতিবার দুপুরে পৃথকভাবে লক্ষ্মীপুর প্রেস ক্লাব মিলনায়তনে এ আয়োজন করা হয়।


লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চালনায় পৃথক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- নৌকার প্রার্থী গোলাম ফারুক পিংকু, গোলাপ ফুলের প্রার্থী শামছুল করিম খোকন ও লাঙলের প্রার্থী মোহাম্মদ রাকিব হোসেন।


জাকের পার্টির (গোলাপ ফুল) প্রার্থী শামছুল করিম খোকন বলেন, প্রচারণাকালীন আমার নানা বাধা সম্মুখীন হচ্ছি। ভোটের দিন বিগত সময়ের মতো ব্যালট নিয়ে টানাটানি হবে কিনা। তবে প্রশাসনে আমাদেরকে আশ্বস্ত করেছেন সুষ্ঠু নির্বাচন উপহার দেবেন। একইসঙ্গে নিরপেক্ষ নির্বাচন জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি।


জাতীয় পার্টির (লাঙল) প্রার্থী মোহাম্মদ রাকিব হোসেন বলেন, আমি জলে বসবাস করে কুমিরের সঙ্গে যুদ্ধ করতে নেমেছ। আমি সুষ্ঠু নির্বাচনের আশা করি। সরকারি দল সুষ্ঠু নির্বাচন দিয়ে তাদের ভাবমূর্তি রক্ষা করবে।


আওয়ামী লীগের (নৌকা) প্রার্থী গোলাম ফারুক পিংকু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়ে পাঠিয়েছেন। সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হবে আমি এমন কোনো কাজ করিনি। আমি গণতন্ত্রে বিশ্বাসী। সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই আমি বিপুল ভোটে জয়ী হবো। এখনো পর্যন্ত আমাদের পক্ষ থেকে অন্য কোনো প্রার্থীকে কোনো ধরনের বাধা দেওয়া হয়নি।


লক্ষ্মীপুর-৩ শূন্য আসনে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা আঞ্চলিক কর্মকর্তা ফরহাদ হোসেন বলেন, গোলাপ ফুলের প্রার্থী অভিযোগ করেছেন- তার ব্যানার ফেস্টুন চুরি হয়েছে। এ নিয়ে আমরা তদন্ত কমিটি গঠন করেছি। কিন্তু ঘটনাস্থলে কখন ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছে, তা তিনি জানাতে পারেননি। এ নিয়ে বিস্তারিত কিছুও জানাতে পারেননি প্রার্থী। এখন পর্যন্ত ভোটের পরিবেশ স্বাভাবিক রয়েছে। নির্বাচনের দিন সুষ্ঠুভাবে ভোটগ্রহণের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রার্থীরা কেউ অভিযোগ করলে অবশ্যই তা গুরুত্বের সঙ্গে দেখা হবে।


বিবার্তা/সুমন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com