কক্সবাজারে ৮ বছর বয়সী শিশুর লাশ উদ্ধার
প্রকাশ : ০১ নভেম্বর ২০২৩, ২২:৪৯
কক্সবাজারে ৮ বছর বয়সী শিশুর লাশ উদ্ধার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারে ৮ বছর বয়সী এক শিশুর গলিত লাশ উদ্ধার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।


১ নভেম্বর, মঙ্গলবার বিকেল আনুমানিক ৫ ঘটিকার সময় কক্সবাজার পৌর শহরের ৬ নং ওয়ার্ডস্হ নাপ্পানজা পাড়ার পশ্চিম ধারে কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন সরকারি বীজ উৎপাদন খামার হর্টিকালচার নারিকেল বাগানের পূর্ব পাশের দেয়াল সংলগ্ন নালা হতে এ লাশ উদ্ধার করা হয়।


এ সময় কক্সবাজার সদর মডেল থানার সার্কেল এএসপি মিজানুর রহমান, সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুজ্জামান, ওসি তদন্ত কাউছার হামিদ, এস আই মোঃ সাত্তার, এস আই মোঃ ফরিদ এবং সি আই ডি কর্মকর্তা মিতশ্রী বড়ুয়া উপস্থিত থেকে সুরতহাল তথ্য সংগ্রহ শেষে ময়নাতদন্তের জন্য শিশু আশরাফুল ইসলাম রোহানের লাশ নিয়ে যায়।


নিহত আশরাফুল কক্সবাজার সদর উপজেলা সংলগ্ন ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ হাজী পাড়ার রহমত উল্লার ছেলে, আশরাফুল হাজী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র ছিল বলে জানা যায়। তার পিতা কক্সবাজার পিডিবি'র লাইন্সম্যান পদে কর্মরত আছেন।


নিহতের আপন চাচা শহিদুল ইসলাম জানান, আশরাফুল গত ২৮ অক্টোবর সন্ধ্যা হতে নিখোঁজ হয়ে যায়। এরপর খোঁজে না পেয়ে কক্সবাজার সদর মডেল থানায় সাধারণ ডায়রি লিপি বদ্ধ করা হয়। এর ৪ দিন পর নিখোঁজ আশরাফুলের পচা গলিত লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছে কক্সবাজার সদর থানা পুলিশ। আশরাফুল ইসলাম রোহানকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে মন্তব্য করছে এলাকাবাসী।


বিবার্তা/পুণ্য বর্ধন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com