ধামরাইয়ে স্কুলবাসসহ দুই বাস ভাঙচুর, আটক ১
প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩, ১৬:৫৪
ধামরাইয়ে স্কুলবাসসহ দুই বাস ভাঙচুর, আটক ১
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের সর্বাত্মক অবরোধ চলাকালে ঢাকার ধামরাইয়ে স্কুল পরিবহনের বাসসহ দুটি বাস ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।


৩১ অক্টোবর, মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার ঢাকা-আরিচা মহাসড়কের শ্রীরামপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।


ধামরাই থানার পুলিশ পরিদর্শক নির্মল কুমার দাস বিষয়টি নিশ্চিত করেছেন।


আটক মোস্তফা উপজেলার গোলাইল এলাকার মেহের আলীর ছেলে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য আরও দুজনকে থানায় আনা হয়েছে। তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় জানা যায়নি।


পুলিশ জানায়, সকাল ১০টার দিকে বিএনপি সমর্থকরা শ্রীরামপুর এলাকায় জড়ো হন। সেখানে তারা আমিন মডেল টাউন স্কুল অ্যান্ড কলেজের একটি স্কুলবাস ও আরেকটি যাত্রীবাহী বাসে ভাঙচুর চালায়। তবে এতে হতাহতের কোন তথ্য পাওয়া যায়নি।


পরিদর্শক নির্মল কুমার দাস বলেন, সকালের দিকে শ্রীরামপুর বাসস্ট্যান্ড এলাকায় কিছু লোকজন জড়ো হয়ে। একটি স্কুল বাসে ভাঙচুর চালায়। এছাড়া আর একটি বাসে ভাঙচুরের খবর পেয়েছি। পরে পুলিশ সেখানে গেলে দুবৃর্ত্তরা পালিয়ে যায়।


তিনি বলেন, পালিয়ে যাওয়ার সময় একজনকে আটক ও দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে বর্তমানে সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।


এদিকে অবরোধের কারণে সকাল থেকে বিকেল পর্যন্ত সাভারের মহাসড়কে দূরপাল্লার কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি। সাভারের টঙ্গী-আশুলিয়া-ইপিজেড, নবীনগর-চন্দ্রা ও ঢাকা-আরিচা মহাসড়ক ঘুরে দেখা যায়, দূরপাল্লার বেশিরভাগ যানবাহনের কাউন্টারই বন্ধ। যে দুই একটি কাউন্টার খোলা রয়েছে তারাও যাত্রীর অভাবে বাস ছাড়তে পারছেন না। সকল মহাসড়ক প্রায় ফাঁকা।


কমফোর্ট লাইনের কাউন্টার মাস্টার আইয়ুব বলেন, অন্যান্য দিনে দুই একটি কাউন্টার বন্ধ থাকে। তবে আজ বিএনপি-জামায়াতের অবরোধের কারণে বেশিরভাগ কাউন্টারই বন্ধ। বরং খোলা আছে দুই একটি। আমাদের গাড়ি একডাউন চললে ৩০/৩৫ হাজার টাকা খরচ আছে। কিন্তু যাত্রী সকাল থেকে ১০/১২ জনের বেশি আসেনি। বার বার সিডিউল দিয়ে বাতিল করতে হচ্ছে। মূলত যাত্রীর অভাবেই গাড়ি ছাড়া যাচ্ছে না। এমন পরিস্থিতি হবে বলেই বেশিরভাগ কাউন্টার বন্ধ করেছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com