রাজধানীতে পৃথক ঘটনায় নারী, পুরুষের আত্মহত্যা
প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ১৯:৪৬
রাজধানীতে পৃথক ঘটনায় নারী, পুরুষের আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর সবুজবাগে পৃথক ঘটনায় এক নারী ও এক পুরুষ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতরা হলেন মোছাঃ শারমিন আক্তার (৩২) ও সাইফুল ইসলাম (৪০) ।


শারমিনকে (ঢামেক) হাসপাতালের মর্গে নিয়ে আসা সবুজবাগ থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রুবিনা আওয়াল সুরতহালে উল্লেখ করেন, আমরা আজ সকাল সাড়ে নয়টার দিকে খবর পেয়ে মাদারটেক পাবনা গলি এলাকার একটি বাসা থেকে মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়।


তিনি আরো উল্লেখ করেন, আমরা পরিবারের লোকজনদের সঙ্গে কথা বলে জানতে পারি। পারিবারিক কলহের জের ধরে স্বামীর সাথে অভিমান করে শারমিন নিজ রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। পরে আমাদেরকে খবর দিলে আমরা তার মরদেহ উদ্ধার করি। ময়নাতদন্ত শেষে প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


নিহতের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার, সোনারগাঁও থানার, পাকুন্দিয়া গ্রামে। তিনি একই গ্রামের আব্দুল হালিমের মেয়ে। বর্তমানে মাদারটেক পাবনা গলির ২৮/বি/২ নম্বর বাসায় স্বামী মামুনের সঙ্গে থাকতেন। নিহত এক ছেলের জননী ছিলেন। নিহতের স্বামী একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন।


অপরদিকে, পারিবারিক কলহের জেরে মোঃ সাইফুল ইসলাম (৪০) নামে এক রিকশা চালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।


সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) ইয়াকুব আলী সুরতহালে উল্লেখ করেন, আমরা খবর পেয়ে রাতে সবুজবাগের বেগুনবাড়ি সাহাব উদ্দিনের বাসা থেকে তার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


তিনি আরো উল্লেখ করেন, আমরা পরিবারের লোকজনদের সাথে কথা বলে জানতে পারি নিহত একজন রিকশাচালক ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তার রুমে গিয়ে লুঙ্গি দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতনদের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। নিহতের মরদেহ ময়নাতদন্তে জন্য মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।


নিহতের গ্রামের বাড়ি, নীলফামারী সদর, বাবরিঝাড় গ্রামে। তিনি একই গ্রামের মোঃ হাফিজুল ইসলামের ছেলে। বর্তমানে, সবুজবাগের বেগুনবাড়ি এলাকা ৩৫/৯২ নম্বর সাহাব উদ্দিনের বাড়ির ভাড়া বাসায় থাকতেন।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com