রাজশাহীতে এক রাতে ২ চিকিৎসক খুন
প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ০৯:৫২
রাজশাহীতে এক রাতে ২ চিকিৎসক খুন
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে এক রাতে পৃথক দুটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। একটিতে এক হোমিও চিকিৎসক এবং অন্যটিতে এক চর্ম রোগ চিকিৎসককে খুনের অভিযোগ উঠেছে।


প্রথম ঘটনায় অপহরণের পর এরশাদ আলী দুলাল (৪৫) নামে এক ঔষধ ব্যবসায়ী এবং গ্রাম্য চিকিৎসককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার তিন ঘণ্টা আগে তাকে অপহরণ করা হয়েছে বলে জানায় পুলিশ। রবিবার (২৯ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে চন্দ্রিমা এলাকায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এ অপহরণের ঘটনা ঘটে। পরে রাত ৯টার দিকে ওই চিকিৎসকের মরদেহ সিটি হাট এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।


জানা গেছে, নিহত গ্রাম্য চিকিৎসক দুলাল নগরীর উপকণ্ঠ কচুয়াতৈল এলাকার শমির উদ্দিনের ছেলে। সেখানে তিনি হোমিও চিকিৎসা দিতেন। রবিবার রাত ৯টার দিকে নগরীর সিটিহাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, দুলালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।


শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, পূর্ব শত্রুতার জেরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। রবিবার সন্ধ্যায় দুলালকে এলাকা থেকে অপহরণ করা হয়। অপহরণকারীরা একটি মাইক্রোবাস নিয়ে এসে চোখ বেঁধে তাকে তুলে নিয়ে যায়। এর তিন ঘণ্টা পর সিটিহাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।


তিনি বলেন, সিটিহাট এলাকায় রাস্তার মধ্যে মরদেহ ফেলে পালিয়ে যায় অপহরণকারীরা। স্থানীয়রা আমাদের খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ পাওয়া যায়। আলামত সংগ্রহের জন্য সিআইডিকে বলা হয়েছে। দুলালের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।


ওসি জানান, হত্যাকাণ্ড নিয়ে পরিবারের পক্ষ থেকে মামলা হবে। এছাড়া ময়নাতদন্তের পরে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


এ দিকে রাত পৌনে ১২ টায় নগরীর বর্ণালী মোড় এলাকায় পৃথক আরেক ঘটনায় ছুরিকাঘাতে এক চিকিৎসককে হত্যার অভিযোগ উঠেছে। ঐ চিকিৎসকের নাম ডাক্তার মো. গোলাম কাজেম আলী। তিনি একজন স্কিন স্পেশালিস্ট।


পুলিশ জানায়, রাতে রাজশাহীর বেসরকারি ক্লিনিক পপুলার ডায়াগনস্টিক সেন্টারের চেম্বার থেকে রোগী দেখে উপশহরের বাসায় যাওয়ার সময় বর্ণালীর মোড়ে দুর্বৃত্তরা মাইক্রোবাস থেকে নেমে তার মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে বুকে আঘাত করলে তিনি রাস্তায় পড়ে যান। পরে রাজশাহী মেডিকেলে নেয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com