দৌলতপুর আওয়ামী লীগের শান্তি সমাবেশ
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ১৬:২০
দৌলতপুর আওয়ামী লীগের শান্তি সমাবেশ
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও হরতালের বিরুদ্ধে দৌলতপুরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


২৯ অক্টোবর, রবিবার বেলা ১২টার সময় ফিলিপনগর ইউনিয়নের দারোগার মোড়ে অবস্থিত আওয়ামী লীগের আঞ্চলিক অফিসে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার আলীর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোল্লা মোহাম্মদ চঞ্চলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭৫ কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ্। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক সরদার আতিয়ার রহমান আতিক।


প্রধান অতিথি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের চেষ্টা ও দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির মাধ্যমে বিএনপি আবারও তাদের অতীত কর্মকাণ্ডকে জনগণের সামনে তুলে ধরেছে।


জামায়াত-বিএনপি জোট সরকার কখনো কোনদিন গণতন্ত্রে বিশ্বাস করেনি, তারা কখনো এদেশের মানুষের ভালো চায়নি। তারা বিশ্বাস করে জ্বালাও-পোড়ায়ের মাধ্যমে দেশকে জাহান্নামে নিমজ্জিত করাকে।


তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কচুপাতার পানি নয়, যে একটু বাতাসে নাড়া দিলেই তা পড়ে যাবে। আওয়ামী লীগ এ দেশের একটি বৃহৎ রাজনৈতিক সংগঠন, যারা দেশ ও মানুষের উন্নয়নে বিশ্বাস করে। তাই বিএনপির ডাকা হরতালকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে সাধারণ জনগণ।


সংসদ সদস্য বাদশাহ দাবী করে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে এদেশের মানুষ পুনরায় নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করবেন। কারণ এদেশের ও দেশের মানুষের সার্বিক উন্নয়ন একমাত্র বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার মাধ্যমেই সম্ভব।


শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/তুহিন/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com