ময়মনসিংহ থেকে ঢাকাগামী গণপরিবহন বন্ধ, দুর্ভোগে যাত্রীরা
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২৩, ১৪:৫২
ময়মনসিংহ থেকে ঢাকাগামী গণপরিবহন বন্ধ, দুর্ভোগে যাত্রীরা
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পূর্ব ঘোষণা ছাড়াই ময়মনসিংহ থেকে ঢাকাগামী সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা। শনিবার (২৮ অক্টোবর) রাজধানীতে বিএনপি ও আওয়ামী লীগের সমাবেশকে কেন্দ্র করে নাশকতার আশঙ্কায় বাস চলাচল বন্ধ রাখা হয়েছে বলে দাবি পরিবহণ মালিক শ্রমিকরা।


২৭ অক্টোবর, শুক্রবার দুপুরে ময়মনসিংহ নগরীর মাসকান্দা বাস টার্মিনাল ও পাটগুদাম ব্রিজ মোড়ে গিয়ে দেখা যায় ঢাকাগামী সকল ধরণের বাস চলাচল বন্ধ রয়েছে। ঢাকা থেকে বাস আসলেও ময়মনসিংহ থেকে কোন বাস ছেড়ে যাচ্ছে না। হঠাৎ করে বাস চলাচল বন্ধ করে দেয়ায় ভোগান্তিতে পড়েছেন ঢাকাগামী যাত্রীরা।


ফরহাদ হোসেন নামের একজন বলেন, আমার মা অসুস্থ। তাকে দেখতে ঢাকায় যাব। গণপরিবহন বন্ধ থাকায় যেতে পারছি না।


বাসের জন্য দাঁড়িয়ে থাকা এক যাত্রী বলেন, বাড়ি থেকে ময়মনসিংহ পর্যন্ত আসতেই ২০০ টাকা খরচ হয়েছে। ফিরে যেতে আরও ২০০ টাকা লাগবে। ৪০০ টাকা অযথাই গেল।


আরও এক যাত্রী বলেন, তিনি গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করেন। সিএনজিচালিত অটোরিকশায় করে ভেঙে ভেঙে গাজীপুর পর্যন্ত যাওয়ার পরিকল্পনা আছে তার।


এ বিষয়ে ময়মনসিংহ পরিবহণ মালিক সমিতির সাধারণ সম্পাদক সোমনাথ সাহা বলেন, ঢাকায় বিএনপির সমাবেশ ঘিরে বাস মালিকেরা আতঙ্কিত হওয়া ঢাকাগামী বাস বন্ধ রাখা হয়েছে। বিএনপি সমাবেশের নামে নাশকতা করতে পারে, এমন আতঙ্ক মালিদের মধ্যে রয়েছে।


ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান বলেন, বিএনপির সমাবেশকে কেন্দ্র করে অগ্নিসংযোগসহ বাস ভাঙচুরের আশঙ্কায় বাস চালানো বন্ধ রয়েছে। আমি সকালে দুটি টার্মিনাল ঘুরে বাস চালাতে অনুরোধ করেছি। কিন্তু চালক-মালিকেরা শুনছেন না।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com