কক্সবাজারে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ১
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৩, ১৭:২৮
কক্সবাজারে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ১
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার টেকনাফের হোয়াইক্যং রইক্ষ্যংপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা ও ৬০ হাজার মায়ানমার কিয়াটসহ ১ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ সদস্যরা।



র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৫ এর অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের রইক্ষ্যং পাড়া এলাকায় অভিযানিক দল মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে।


এসময় অভিযানিক দল বর্ণিত এলাকার মোঃ শাহ আলম এর বসত ঘরের সামনে পৌঁছা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে মাদককারবারি শাহ আলমকে গ্রেফতার করতে সক্ষম হয়।


আটককৃত ব্যক্তিকে তল্লাশি করে তার হেফাজত হতে সর্বমোট ৩০,০০০ (ত্রিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট এবং মিয়ানমারের ৬০,০০০ (ষাট হাজার) কিয়াট এবং ১টি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়।


আটক মোঃ শাহ আলম (৩৮), পিতা-আবুল কাশেম, মাতা-খুরশিদা বেগম, সাং-মধ্য হিল্লা রইক্ষ্যং, ০৩নং ওয়ার্ড, ইউনিয়ন-হোয়াইক্যং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়।


আটক শাহ আলমের সাথে থাকা অপর তিনজন সহযোগীর নাম ও ঠিকানা প্রকাশ করেছে শাহ আলম, সহযোগীরা র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে সে।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানায়, মাদক কারবারিরা পরস্পর যোগসাজশে বিভিন্ন পন্থায় দীর্ঘদিন ধরে ইয়াবা কারবার করে আসছিল। এবং তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পার্শ্ববর্তী মায়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে নিজেদের হেফাজতে মজুদ সহ কক্সবাজারের বিভিন্ন পয়েন্ট দিয়ে তাদের নির্ধারিত এজেন্টদের মাধ্যমে ক্রয়-বিক্রয় করে থাকে।


উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত ও পলাতক মাদক কারবারিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে বলে জানা যায়।


বিবার্তা/পুণ্য বর্ধন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com