ঢাকা থেকে ভৈরব যাচ্ছে উদ্ধারকারী রি‌লিফ ট্রেন
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৩, ১৭:২৭
ঢাকা থেকে ভৈরব যাচ্ছে উদ্ধারকারী রি‌লিফ ট্রেন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের ভৈরব জংশনের আগে জগন্নাথপুর রেলক্রসিং এলাকায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনার ঘটনা ঘটেছে। এতে উদ্ধারকাজে যোগ দিয়েছে ফায়ার সার্ভিস ও পুলিশ। এর মধ্যে ঢাকা থেকে উদ্ধারকারী রি‌লিফ ট্রেন ভৈরবের উদ্দেশ্যে রওনা দিয়েছে।


২৩ অক্টোবর, সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে ভৈরব জংশনের কাছাকাছি গাইনাহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভৈরব বাজার ফায়ার স্টেশনের ফাইটার রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।


রেলওয়ে সূত্রে জানা গেছে, রেলও‌য়ে পু‌লিশ ও রেলও‌য়ে সং‌শ্লিষ্ট কর্মকতারা রওনা দি‌য়ে‌ছে। এদিকে দুর্ঘটনার পর থেকে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।


কমলাপুর রেলস্টেশনের মাস্টার আফছার উদ্দিন বলেন, উদ্ধার কাজের জন্য রিলিফ ট্রেন যাচ্ছে। উদ্ধার কাজ শেষ হলে তারপর ট্রেন চলাচল শুরু হবে।


রেলওয়ের দায়িত্বশীল সূত্রে জানা যায়, ঢাকা থেকে একটি কনটেইনারবাহী ট্রেন ভৈরব স্টেশনে প্রবেশ করছিল। অন্যদিকে বিপরীত দিক থেকে এগারোসিন্ধুর ট্রেন ঢাকার দিকে রওনা হয়েছিল। জগন্নাথপুর রেলক্রসিং এলাকায় এগারোসিন্ধুর ট্রেনের শেষের দুই-তিনটি বগিতে কনটেইনারবাহী ট্রেনের ইঞ্জিন আঘাত করে।


এদিকে দুর্ঘটনার পর ঘটনাস্থলে হাজারও উৎসুক জনতা ভিড় করেছে। উপস্থিত হয়েছেন দুর্ঘটনাকবলিত ট্রেনে থাকা যাত্রীদের স্বজনরা। তাদের অভিযোগ, স্টেশন মাস্টারের অবহেলায় এ দুর্ঘটনা ঘটেছে।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রেনের নিচে অনেক মানুষ চাপা পড়ে আছে। ক্ষতিগ্রস্ত কোচগুলোতে অনেকেই আহত অবস্থায় পড়ে আছে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে পৌঁছেছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com