পাবনা জেলা প্রশাসনের গাড়ি ব্যবহার হচ্ছে ব্যক্তিগত কাজে
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২৩, ১৬:৩৭
পাবনা জেলা প্রশাসনের গাড়ি ব্যবহার হচ্ছে ব্যক্তিগত কাজে
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনা জেলা প্রশাসনের গাড়ি ব্যবহার হচ্ছে ব্যক্তিগত কাজে। অপচয় করা হচ্ছে সরকারি অর্থ।


সরেজমিনে গিয়ে দেখা যায় গত বৃহস্পতিবার (৫ অক্টোবর) অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট স্টিকারযুক্ত গাড়ি ও সোমবার (১০ অক্টোবর) জেলা প্রশাসন পাবনা লেখা স্টিকারযুক্ত গাড়ি ব্যক্তিগত কাজে (পাবনা কালেক্টরেট স্কুল এন্ড কলেজ) থেকে পাবনা জেলা প্রশাসনের এক কর্মকর্তার সন্তানকে উক্ত গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছে।


পাবনা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন এতো গাড়ি থেকে শুধু কি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের গাড়ি চোখে পড়লো? ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি ব্যবহার করতে পারেন কিনা সেটা জানতে চাইলে তিনি কোন উত্তর দেননি, বললেন আপনি নিউজ করেন।


আজগর আলী নামক একজন সচেতন নাগরিক বলেন প্রায়ই পাবনা জেলা প্রশাসনের গাড়ি তাদের বাচ্চাদের নিতে আসেন, রাস্তায় যানজটের সৃষ্টি হয়, ভয়ে কেউ কিছু বলতে পারে না, সরকারি গাড়ি এভাবে ব্যক্তিগত কাজে ব্যবহার করা উচিত না, এতে সরকারের অর্থের অপচয় হচ্ছে, এটা বন্ধ হওয়া দরকার।


সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার করতে পারেন কিনা এ বিষয় প্রশ্ন করলে পাবনা জেলা প্রশাসক মু: আসাদুজ্জামান বলেন কোন ভাবেই সরকারি গাড়ি কেউ ব্যক্তিগত কাজে ব্যবহার করতে পারেন না, যদি কেউ ব্যবহার করে থাকে তা যাচাই করে দেখা হবে।


বিবার্তা/পলাশ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com