কক্সবাজারে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ৪
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ১৯:০৩
কক্সবাজারে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ৪
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার টেকনাফের মৌলভী পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং ৪ জন মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-১৫ সদস্যরা।


কক্সবাজার টেকনাফ থানাধীন টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া ও আশপাশ এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় এবং অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে ১৪ অক্টোবর অনুমান সাড়ে ৫টার সময় র‌্যাব-১৫, কক্সবাজার এর সদর কোম্পানি এবং সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের চৌকস কোম্পানি দল বর্ণিত স্থানে মাদক বিরোধী যৌথ অভিযান পরিচালনা করে।


অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে ৪ জন মাদক কারবারিকে গ্রেফতার করে এবং উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও সাথে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে তাদের হেফাজত হতে সর্বমোট ৬০,০০০ (ষাট হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, ৪টি অ্যান্ড্রয়েড ফোন এবং ৪টি সিম উদ্ধার করা হয়।


আটককৃতরা হলেন ১। সৈয়দুল হক সিদু (২৫), পিতা-মো. রফিক, মাতা-রশিদা বেগম, সাং-মৌলভীপাড়া, ২। সেলিম উল্লাহ (৩৩), পিতা-ইউসুফ জালাল, মাতা-জোহরা খাতুন, সাং-মৌলভীপাড়া, ৩। ইফসুফ (৩৬), পিতা-বদিউল আলম, মাতা-চেমন বাহার, সাং-নাজিরপাড়া এবং ৪। ফারুক (২০), পিতা-রফিক, মাতা-রহিমা, সাং-নাজিরপাড়া, সকলের ৮নং ওয়ার্ড, ইউনিয়ন-সদর, থানা-টেকনাফ, সর্ব জেলা-কক্সবাজার বলে জানা যায়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা এবং পাচারের সাথে জড়িত। বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধ পথে পার্শ্ববর্তী মায়ানমার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করার পর বিভিন্ন জায়গায় মজুদ করে এবং সুযোগ বুঝে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে স্থানীয় এলাকাসহ জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে জানায়।


উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


বিবার্তা/পুণ্য বর্ধন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com