ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২৩, ২০:০০
ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে ইয়াবা সেবন করার অপরাধে চার ব্যাক্তিকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।


বিজয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান খান শাওন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।


জানা যায়, উপজেলা সহকারী কশিনার (ভূমি) ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাগন এবং বিজয়নগর থানা পুলিশের সমন্বয়ে গঠিত ভ্রাম্যমান আদালত সকালে উপজেলার চান্দুরা ইউনিয়নের ইব্রাহিমপুর আশ্রয়ণ প্রকল্পের দুলাল মিয়া (৪০) ও চম্পকনগর ইউপি পেটুয়াজুরীর সৌদ(৪০), কামাল (২৫) ও কাহার মিয়া (৩৫) কে ইয়াবা সেবনের সময় হাতেনাতে আটক করে।


এছাড়াও ভোক্তা অধিকার সংরক্ষন আইনে সরকারি নির্ধারিত মূল্যের বাইরে অতিরিক্ত মূল্যে আলু বিক্রি করার অপরাধে উপজেলা চান্দুরা বাজারের ব্যবসায়ীকে ৫ হাজার টাকা ও আমতলী বাজরে দুই ব্যবসায়ীকে তিন হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।


দণ্ডিতরা হলেন চান্দুরা বাজারে আলু বাজারের ধ্রুব চন্দ্র রায় ও আমতলী বাজারের আলু ব্যবসায়ী অরবিন্দু দাস। এসময় তাদেরকে সর্তক ও লিখিত অঙ্গীকারনামা নেওয়া হয় যে সরকার নির্ধারিত মূল্যের বাইরে বিক্রি করা হলে আরো কঠোর ব্যবস্হা নেওয়া হবে।


উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান খান শাওন বলেন, উপজেলার বিভিন্ন হাট বাজারে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com