হিলি’র বোয়ালদাড় ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রয়ের উদ্বোধন
প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩, ১৫:০২
হিলি’র বোয়ালদাড় ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রয়ের উদ্বোধন
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে নিম্ন আয়ের মানুষের মাঝে স্বল্প মূল্যে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। স্বল্প মূল্য এইসব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ। তবে পণ্যের পরিধি বাড়ানোর দাবি সাধারণ মানুষের।


১ অক্টোবর, রবিবার সকাল দশটায় বোয়ালদাড় ইউনিয়নের (১,২,৬) ওয়ার্ড এর জন্য ইউনিয়ন পরিষদ চত্বরে টিসিবি পণ্য বিক্রির শুভ উদ্বোধন করেন অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি ছদরুল ইসলাম।


টিসিবির পণ্য নিতে আসা ১নং ওয়ার্ডের বাসিন্দা তাহমিনা বলেন, বর্তমানে বাজারে সব পণ্যর দাম বেশি। যা আমাদের মতো মধ্যবিত্ত পরিবারের জন্য খুব কষ্টের বিষয়! তাই কমদামে এইসব পণ্য কিনতে পেরে আমি খুব খুশি। প্রতি মাসের টিসিবি পণ্য যদি প্রতি মাসে পেতাম আমাদের জন্য খুবই ভালো হতো। তবে আগামীতে চিনিসহ পণ্যের পরিধির দাবি জানাচ্ছি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। সেই সাথে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনা করছি।


এসময় উপস্থিত ছিলেন, তদারকি অফিসার উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মো. বদরুল মিল্লাত, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, ইউপি সদস্য মাসুদ রানা, নাজমুল হোসেন, বুলবুলি খাতুন ও টিসিবি পণ্য বিক্রয় ডিলার মানিক চন্দ্র কর্মকার।


বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছদরুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় আলিহাট ইউনিয়নের তিনটি পয়েন্টে ২ হাজার ৮শ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামিলি কার্ডধারী) মাঝে ২ কেজি মসুর ডাল, ২ লিটার সয়াবিন তেল ও ৫ কেজি চালসহ প্রতি প্যাকেজ ৪৭০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। আগামী ৩ দিন পর্যায়ক্রমে ইউনিয়নের ৩টি পয়েন্ট থেকে এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে। ফ্যামিলি কার্ডধারীরা নির্দিষ্ট স্থান থেকে তাদের পণ্য সংগ্রহ করতে পারবে বলে জানান তিনি।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com