বিভাগীয় তারুণ্যের রোডমার্চ সফল করতে ভোলায় ছাত্রদলের প্রস্তুতি সভা
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৩, ২২:০১
বিভাগীয় তারুণ্যের রোডমার্চ সফল করতে ভোলায় ছাত্রদলের প্রস্তুতি সভা
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেখ হাসিনার পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকার পুনঃপ্রতিষ্ঠা এবং ভোটের অধিকার প্রতিষ্ঠার ১দফা দাবিতে ২৩ সেপ্টেম্বর বরিশাল বিভাগীয় তারুণ্যের রোডমার্চ সফল করার লক্ষ্যে ভোলা জেলা ছাত্রদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে ভোলা শহরের কালিনার্থ বাজারস্থ জেলা বিএনপির কার্যালয়ে এই প্রস্তুতি সভার আয়োজন করা হয়।


ভোলা জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আল আমিন হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন-বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি কাজী মোহাম্মদ ইলিয়াছ, প্রধান বক্তা হিবেবে বক্তব্য দেন-মো. সাইফুল ইসলাম তুহিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন-সহ-সাধারন সম্পাদক আক্তারুজ্জামান আক্তার, মানবাধিকার সম্পাদক নাকিবুল ইসলাম চৌধুরী, ও সহ-আইন সম্পাদক ওয়ালিউল্লাহ।


এ সময় আরও বক্তব্য দেন ভোলা জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ গোলাম নবী আলমগীর, সদস্য সচিব মো. রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক এনামুল হক ও আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ভোলা জেলা ছাত্রদল ও যুবদলের সাবেক সভাপতি আলহাজ্ব ইয়ারুল আলম লিটন সহ ভোলা জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা।


বিবার্তা/শাহিন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com