'২০ কোটির বাংলাদেশে খাদ্যের সংকট নাই'
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৮:১৫
'২০ কোটির বাংলাদেশে খাদ্যের সংকট নাই'
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম বলেছেন, সাড়ে তিন কোটির বাংলাদেশে মানুষ না খেয়ে থাকলেও ২০ কোটির বাংলাদেশে মানুষের খাদ্যের সংকট নাই। এটা শুধু বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে।


শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে রাজবাড়ীর কালুখালী উপজেলার মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয় চত্ত্বরে মৃগী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


জিল্লুল হাকিম বলেন, ক্ষমতায় আসার পর পাংশা, বালিয়াকান্দি ও কালুখালীতে প্রায় ৩ হাজার চাকরি দিয়েছি। কেউ বলতে পারবে না কারো কাছ থেকে ১টি টাকা নিয়েছি। অথচ বিএনপি থেকে সাবু মিয়া এমপি হয়ে টাকার বিনিময়ে চাকরি দিছে। তাই তো তাদের উপর থেকে মানুষের আস্থা হারিয়ে গেছে। তারা নির্বাচন করলেও মানুষ তাদের ভোট দেয় না।


তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এই ইউনিয়নে শতভাগ বিদ্যুৎ নিশ্চিত হয়েছে। প্রতিটি অলিগলিতে পাকা রাস্তা হয়েছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে পাকা ভবন হয়েছে।


তিনি বিএনপির উদ্দেশ্যে আরও বলেন, ক্ষমতায় আনার মালিক জনগণ। দূতাবাসে না ঘুরে জনগণের কাছে যান, তারা যদি ভোট দেয় তাহলেই ক্ষমতায় আসতে পারবেন।


মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু হোসেন জোয়াদ্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশার সঞ্চালনায় কর্মী সমাবেশে আরও বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ।স্বাগত বক্তব্য রাখেন মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মতিন।


এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলিউজ্জামান চৌধুরী টিটু, কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আতাউর রহমান (নবাব), জেলা পরিষদের সদস্য গোবিন্দ কুমার কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দীন বিশ্বাস, মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু সহ প্রমুখ।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com