টাঙ্গাইলে সাংবাদিকের মায়ের হত্যা মামলার রহস্য উদ্‌ঘাটন, গ্রেফতার ২
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪৭
টাঙ্গাইলে সাংবাদিকের মায়ের হত্যা মামলার রহস্য উদ্‌ঘাটন, গ্রেফতার ২
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ভূঞাপুরে ইংরেজি দ্যা বিজনেস স্ট্র্যান্ডার্ড পত্রিকার নিউজ এডিটর আবু সায়েম আকন্দের মা সুলতানা সুরাইয়া হত্যা মামলার রহস্য উদ্‌ঘাটন করেছে পিবিআই। একইসাথে হত্যাকাণ্ডে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।


চুরি করতে গিয়ে চিনে ফেলায় সুলতানা সুরাইয়াকে জবাই করে হত্যা করা হয় বলে স্বীকার করেছে গ্রেফতারকৃতরা।


ঘটনার ৫দিন পর ২০ সেপ্টেম্বর, মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের দেওলা কোদালিয়া এলাকায় অবস্থিত পিবিআই কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে জেলা পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন এসব তথ্য জানান।


গ্রেফতারকৃতরা হচ্ছেন, সিরাজগঞ্জ জেলার সায়দাবাদের শাহজাহান মিয়ার ছেলে লাবু মিয়া এবং টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার পশ্চিম ভুঞাপুর গ্রামের সিরাজ আকন্দের ছেলে আল আমিন আকন্দ।


প্রেস ব্রিফিংয়ে পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন সাংবাদিকদের জানান, ১৫ তারিখে লাশ উদ্ধারের পর পিবিআই ছায়া তদন্ত হিসাবে কাজ শুরু করে।এরপর পিবিআইয়ের একটি চৌকস দল তথ্য প্রযুক্তি ও বিভিন্ন উৎস থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করে।


জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, নিহত সুলতানা সুরাইয়ার বাড়িতে চুরি করার জন্য ওই বাসায় গেলে সুলতানা সুরাইয়া চিনে ফেলে। পরে তাকে নাইলনের সুতা ও চাকু দিয়ে গলা কেটে হত্যা করে তারা। এসময় নগদ ১২ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।


এ বিষয়ে ভুঞাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের পরিবার। গ্রেফতারকৃতদের ভুঞাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com