কুষ্টিয়ায় ডাকাতি মামলায় ৯ জনের ১০ বছর করে কারাদণ্ড
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫১
কুষ্টিয়ায় ডাকাতি মামলায় ৯ জনের ১০ বছর করে কারাদণ্ড
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় ডাকাতি মামলায় ৯ জনের ১০বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত।


২০ সেপ্টেম্বর, বুধবার দুপুরে কুষ্টিয়া বিশেষ দায়রা জজ আদালতের বিচারক মো. আশরাফুল ইসলাম ৩জন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।


একইসঙ্গে তাদের প্রত্যেককে ১০হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দেন। পরে দণ্ডপ্রাপ্ত আসামিদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।


দণ্ডপ্রাপ্ত আসামিরা কুষ্টিয়া চৌড়হাসের সদর উপজেলা রোডের লালন শেখের ছেলে জাকির, মতিমিয়া রেলগেট সংলগ্ন মোশাররফ হোসেনের ছেলে উল্লাস, বাড়াদী এলাকার দাউদ হোসেনের ছেলে রফিক, খন্দকার রবিউল ইসলামের ছেলে তৈয়মুর ইসলাম, আমিরুল ইসলামের ছেলে পিচ্চি মনির, মৃত হাফিজার মোল্লার ছেলে সাগর এবং আনোয়ার, মধু শিকদার ও সাত্তার।


আদালত সূত্র জানায়, ২০০৯ সালে ২২ জুলাই রাত ২টার দিকে কুষ্টিয়া শহরের চৌড়হাস মতিমিয়া রেলগেট সংলগ্ন বেগম ফরিদা ইসলামের বাড়িতে ৩/৪ জন সংঘবদ্ধ চোর প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ির সদস্যদের চোখ ও হাত-পা বেঁধে ভয়ভীতি দেখিয়ে স্বর্ণালংকার, নগদ টাকা, মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় বেগম ফরিদা ইসলাম বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে একটি ডাকাতি মামলা দায়ের করেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারাধন কুণ্ডু মামলাটি তদন্ত শেষে গত ২০১০ সালে ১২ফেব্রুয়রি ১৪জনের নাম উল্লেখ করে আদালতে চার্জশিট দাখিল করেন। সাক্ষ্যপ্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষণা দেন। প্রমাণিত না হওয়া ৫জনকে খালাস দেওয়া হয়।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com