রাজধানীর পৃথক ঘটনায় ২ মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ২২:৪৩
রাজধানীর পৃথক ঘটনায় ২ মৃতদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শাহজাহানপুর ও যাত্রাবাড়ী থেকে দুইটি মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।


শাহজাহানপুরের কমলাপুর বাসস্ট্যান্ড ৬ নম্বর কাউন্টারের সামনে ফুটপাত থেকে ৬৬ বছর বয়সী এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।


১২ সেপ্টেম্বর, মঙ্গলবার রাত ৮টার দিকে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়েছে।


শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক এসআই মো. রফিকুল ইসলাম জানান,আমরা খবর পেয়ে কমলাপুর বাসস্ট্যান্ড ৬ নম্বর কাউন্টারের সামনের ফুটপাত থেকে তাকে উদ্ধার করি। পরে করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, নিহত বৃদ্ধ ওই এলাকায় ভবঘুরে প্রকৃতির ছিল এবং ভিক্ষাবৃত্তি করত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থাজনিত কারণে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদনর রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। আমরা সিআইডির ক্রাইমসিনকে খবর দিয়েছি ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার নাম পরিচয় সনাক্ত করা যেতে পারে।


অপরদিকে রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগ বাইতুল ফালা জামে মসজিদের উত্তর রাস্তার পাশ থেকে অজ্ঞাতনামা ৭০ বছর বয়সি এক বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।


যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক এসআই মোহাম্মদ ফেরদৌস রনি জানান, মঙ্গলবার দুপুরের দিকে আমরা খবর পেয়ে রায়ের বাজার বাইতুল ফালা জামে মসজিদের উত্তর দিকে মেইনরোডের পাশ থেকে বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, এলাকার লোকজনের সাথে কথা বলে জানা গেছে এই বৃদ্ধা নারী ভবঘুরে প্রকৃতির ছিলেন পাশাপাশি ভিক্ষাবৃত্তিও করতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থাজনিত কারণে তার মৃত্যু হতে পারে। সিআইডির ক্রাইমসিনকে খবর দেয়া হয়েছে ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে হয়তো তার পরিচয় সনাক্ত করা যেতে পারে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com