ঢাকা কলেজের পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ২১:১৭
ঢাকা কলেজের পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা কলেজের পুকুরের গোসল করতে নেমে পানিতে ডুবে রাশেদুল হাসান ইমন (১৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে এবার মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পাস করেছে।


১২ সেপ্টেম্বর, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। পরে বন্ধুবান্ধবরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


ওই শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসা ঢাকা কলেজের শিক্ষার্থী এসআর নিরব জানান, আমরা মাঠে খেলছিলাম। সে গোসল করতে নামে। পরে পুকুর থেকে না উঠলে ঘটনাস্থলে থাকা ঢাকা কলেজের শিক্ষার্থীদের বিষয়টি জানালে তাদের সহযোগিতায় ইমনকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল নিয়ে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


খবর পেয়ে হাসপাতালে ছুটে যান নিহতের বড় ভাই মাহমুদুল হাসান। তিনি জানান, আজ দুপুরে সে বাসা থেকে বের হয়, পরে সাতটার দিকে খবর পাই আমার ভাই ঢাকা মেডিকেলে। এখানে এসে দেখি জরুরি বিভাগের সামনে টলিতে আমার ভায়ের মৃতদেহ। ইমন মতিঝিল আইডিয়াল স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। কলেজে ভর্তির প্রক্রিয়া চলছিল। ইমন কেন ঢাকা কলেজে গেছে তা আমার জানা নেই। তার সেদিকে যাওয়ার কথাও নয়।


তিনি আরো জানান, ইমন পরিবারের সঙ্গে রামপুরা বনশ্রী এলাকায় থাকতেন। বাবার নাম মো. শহিদুল্লাহ। গ্রামের বাড়ি ফেনীর ছাগলনাইয়া উপজেলায়।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, ঢাকা কলেজের পুকুরে ডুবে মারা যাওয়া শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে বিষয়টি নিউমার্কেট থানা বিদ্যমান আছেন।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com