ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ৮ জন গ্রেফতার
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৮:০৯
ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতির প্রস্তুতিকালে মূলহোতাসহ ৮ জন গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৮ জন ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৯, সিলেট।


র‌্যাব-৯, সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানীর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিগত কয়েক মাস যাবৎ হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ আশপাশের জেলা গুলোতে ডাকাতির প্রবণতা বেড়ে যাওয়ায় সিপিসি- ১, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানী উক্ত বিষয়ে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানীর একটি আভিযানিক দল ১০ সেপ্টেম্বর শনিবার দিবাগত (রবিবার) রাত অনুমান ১ টা ৪৫ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন ১০নং রামরাইল ইউপির মাগুরা এলাকায় অভিযান পরিচালনা করে সশস্ত্র অবস্থায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের মূলহোতা ছাবিদুল মিয়া (২৪) সহ ০৮ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃত ব্যক্তিরা- ছাবিদুল মিয়া (৩৫), মোঃ বাবুল মিয়া (৩৭), মোঃ চুনু মিয়া (২৫), রাষ্টু মিয়া (৩২), মোঃ সুমন মিয়া (৩৫), মোঃ রুবেল মিয়া (৩০), মোঃ মোস্তফা বাবু (৪০), মোঃ সইফুল সুমন (৪২)।


গ্রেফতারের সময় তাদের নিকট থেকে ২ টি রামদা, ১ টি ছুরি, ১ টি লোহার পাত, ৩ টি পাঞ্চা, ৮ টি মোবাইল ও নগদ ৯৮০২ টাকা উদ্ধার করা হয়।


পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দন্ডবিধি- ১৮৬০ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


জনসাধারণের জানমালের নিরাপত্তার স্বার্থে ডাকাতির বিরুদ্ধে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা ও চলমান অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com