গেন্ডারিয়ায় ছাদ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ২৩:১৫
গেন্ডারিয়ায় ছাদ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গেন্ডারিয়ার কড়াতি টোলার একটি বাসার তৃতীয় তলার ছাদে কবুতরকে খাবার দিতে গিয়ে জিল্লুর রহমান জীবন (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।


শনিবার( ৯সেপ্টেম্বর) রাত আটটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। পড়ে স্বজনেরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান, সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত পোনে ৯ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে ( ঢামেক ) হাসপাতালে নিয়ে আসা তার মামা আব্দুল কাদের জানান। প্রত্যেকদিন আমার ভাগিনা জীবন দোকান থেকে এসে কবুতরকে খাবার দিতে যায়। আজ রাতে সেই রুটিন অনুযায়ি কবুতরকে খাবার দিতে যায়। সে তিন তলার দরজায় পারা দিয়ে খাবার দেওয়ার সময় পা ফসকে নিচ তলায় পরে যায় পরে বিকট শব্দ পেয়ে আমরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, নিহত জীবনের নিজ বাসা গেন্ডারিয়ার করাতিটোলা ৩৭/বি এলাকায়। বাসায় পরিবার-পরিজন নিয়ে থাকতেন তিনি, তিনি এক ছেলে সন্তানের জনক ছিলেন, বয়স মাত্র ২১ দিন। ছয় ভাই পাঁচ বোনের মধ্যে সে ছিল চতুর্থ। পুরান ঢাকার বংশালের আলু বাজারে সালমা স্টোর নামে তার একটি সেনেটারী ব্যবসায়ী প্রতাষ্ঠান রয়েছে।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরী বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি গেন্ডারিয়া থানা কে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com