ঝিনাইদহে দুই নারী ইউপি সদস্য আটক
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৬
ঝিনাইদহে দুই নারী ইউপি সদস্য আটক
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রেম-ভালোবাসাসহ নানা প্রলোভন দেখিয়ে ডেকে এনে অশ্লীল ভিডিও ধারণ করে টাকা হাতিয়ে নেওয়া ছিল ২ নারী ইউপি সদস্য নুর নেহা ও জাহানারা বেগমের কাজ। এ কাজে আরো সহায়তা করতো রুহানী আক্তার ও আজিম মণ্ডল।


শুক্রবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে এ চক্রকে আটক করতে সক্ষম হয়েছে ঝিনাইদহ জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। ডিবি পুলিশের ওসি শাহীন উদ্দীন জানান, শুক্রবার রাতে ঝিনাইদহ ও কালীগঞ্জ উপজেলাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


এ সময় আটককৃতদের কাছ থেকে ৫৯ হাজার টাকা উদ্ধার কর হয়। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া জানান, দীর্ঘদিন ধরে ঝিনাইদহ ও কালীগঞ্জের নারী-পুরুষের একটি চক্র বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে বাসাতে নিয়ে মোবাইলের মাধ্যমে অশ্লীল ছবি ধারণ করে রাখে। পরে তাদেরকে ব্লাকমেইলিং করে অর্থ আদায় করে আসছিল। এরপর ভুক্তভোগীকে পারিবারিক ও সামাজিক ভাবে সম্মানহানি করার ভয় দেখিয়ে অর্থ আদায় করে আসছিল।


তিনি আরো জানান, গত ৭ সেপ্টেম্বর দুপুর আড়াইটার দিকে চক্রের সদস্য রুহানি আক্তার ওরফে শিলার মাধ্যমে প্রেম-ভালোবাসার প্রলোভন দেখিয়ে ভুক্তভোগী হারুনর রশীদকে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে নেয় সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোসা. নুর নেহা। এসময় তিনি তাদেরকে নিজবাড়ী ইউনিয়নের কুলফাডাঙ্গা গ্রামে রাখে। এরপর বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে অশ্লীল ছবি মোবাইল ফোনে ধারণ করে এবং ধারণকৃত অশ্লীল ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ১ লক্ষ ১৯ হাজার টাকা চাঁদা আদায় করে। ভুক্তভোগী হারুনর রশীদ বাদি হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন।


তার প্রেক্ষিতে শুক্রবার রাত সাড়ে ১০টার সময় কালীগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে অপরাধ চক্রের সদস্য কুলফডাঙ্গা গ্রামের বাবলু মণ্ডলের স্ত্রী মোসা. নুর নেহা (৪০), করাতিপাড়া গ্রামের হাসান মণ্ডলের স্ত্রী ও ইউপি নারী সদস্য জাহানারা বেগম (৬০), কালীগঞ্জ উপজেলার রাকড়া গ্রামের বাসিন্দা আব্দুল জলীল মণ্ডলের মেয়ে রুহানি আক্তার শিলা (২০) ও সদর উপজেলার কুলফাডাঙ্গা গ্রামের মসলেম মণ্ডলের ছেলে আজিম মন্ডল (৩৫) কে আটক করে পুলিশ।


এসময় তাদের কাছ থেকে ৫৯ হাজার টাকা উদ্ধার করা হয়। অপরাধ চক্রের পলাতক অন্যান্য সদস্যদের আটকে অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশের এই কর্মকর্তা। আসামিদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com