খানসামায় জন্মাষ্টমী উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৪৫
খানসামায় জন্মাষ্টমী উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় ভগবান শ্রী শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


৬ সেপ্টেম্বর, বুধবার সকালে পূজা উদযাপন পরিষদের আয়োজনে পাকেরহাট চরণকালী মন্ডপ থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে চরণকালী মন্ডপে গিয়ে শেষ হয়। পরবর্তীতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ধীমান চন্দ্র দাসের সভাপতিত্বে এসময় ইউএনও তাজ উদ্দিন, ওসি চিত্তরঞ্জন রায়, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শেখ রফিকুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডভোকেট সামসুর রহমান পারভেজ, আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ, গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন লিটন, খামারপাড়া ইউপি চেয়ারম্যান আবু বকর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক জীতেন্দ্রনাথ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রমথ রায়, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, মেম্বার ঐক্য ফোরামের সভাপতি মোজাহারুল ইসলাম বাবুলসহ হিন্দু ধর্মীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও ভক্তগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জামান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com