পদ্মায় নৌকা ডুবে কৃষক নিখোঁজ
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৪৬
পদ্মায় নৌকা ডুবে কৃষক নিখোঁজ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর পাংশায় পদ্মার চরে কৃষি কাজে যাওয়ার পথে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে এখনো মো. আব্দুল কুদ্দুস (৬০) নামের এক কৃষক নিখোঁজ রয়েছে।


৪ সেপ্টেম্বর, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের পদ্মা নদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


মো. আব্দুল কুদ্দুস মণ্ডল ইউনিয়নের গঙ্গানন্দদিয়া গ্রামের মৃত উজির মণ্ডলের ছেলে।


স্থানীয়রা জানায়, নিখোঁজ আব্দুল কুদ্দুস মণ্ডল প্রতিদিনের ন্যায় পদ্মার চরে তার নিজ জমিতে কৃষি কাজের জন্য যাচ্ছিলেন। একটি নৌকায় ১৬ জন কৃষক যাচ্ছিলেন। নৌকাটি ঘাট থেকে পদ্মার চরের মাঝামাঝি গেলে তলিয়ে যায়। এ সময় নৌকায় থাকা সবাই চিৎকার করলে স্থানীয়রা ঘাট থেকে নৌকা নিয়ে ঘটনাস্থলে গিয়ে ১৫ জনকে উদ্ধার করতে সক্ষম হয়। আব্দুল কুদ্দুস তলিয়ে গেলে তাকে উদ্ধার করতে পারেনি স্থানীয়রা। পরে পাংশা ফায়ার সার্ভিসকে খবর দেয়।


ডুবে যাওয়া নৌকায় থাকা মো. নান্নু মল্লিক জানান, আমরা সবাই চরপাড়া বেড়িবাধ ঘাট থেকে কাজের উদ্দেশ্যে পদ্মার চরে যাচ্ছিলাম। ঘাটের একটু দূরে আসলে পানির ঢেউয়ে নৌকায় পানি উঠে তলিয়ে যায়। পরে ঘাট থেকে দুটি নৌকা এসে আমাদের উদ্ধার করে।


পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে স্টেশন অফিসার রয়েল আহম্মেদ জানান, সকাল ১০টার দিকে সংবাদ পাই। পরে ফরিদপুর থেকে আমাদের দুই জন ডুবুরি এসে বেলা ১২টা থেকে উদ্ধার কাজ শুরু করেছে। এখনো পর্যন্ত উদ্ধার কাজ চলমান রয়েছে।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com