দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় স্কুল শিক্ষকসহ আহত ২
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ২২:১৪
দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় স্কুল শিক্ষকসহ আহত ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষ এক কিশোরের হামলায় স্কুল শিক্ষকসহ ২জন আহত হয়েছেন।


৩ সেপ্টেম্বর, রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার ডাংমড়কা বাজারে হামলার এ ঘটনা ঘটে। আহত স্কুল শিক্ষক মিজানুর রহমান (৫৫) ও তার স্ত্রী (৪৮) দৌলতপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, আদাবাড়িয়া হাইস্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান ও তার স্ত্রী ব্যাটারি চালিত অটোতে চড়ে বাগুয়ান গ্রামে নিজ বাড়ি যাওয়ার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আকাশ (১৮) নামে এক কিশোর তাদের ওপর সশস্ত্র হামলা চালায়।


এসময় আকাশ লোহার রড দিয়ে স্কুল শিক্ষক মিজানুর রহমানকে বেধড়ক মারপিট করে। স্বামীকে বাঁচাতে গিয়ে স্কুল শিক্ষকের স্ত্রীও আহত হোন। পরে তারা দৌড়ে একটি দোকানে গিয়ে আশ্রয় নিলে হামলাকারী কিশোর ঘটনাস্থল থেকে নির্বিঘ্নে চলে যায়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলায় আহত স্কুল শিক্ষক মিজানুর রহমান ও তার স্ত্রীকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করে।


উল্লেখ্য, বাগুয়ান গ্রামের আওয়ামী লীগ কর্মী বাটুল হত্যার প্রতিশোধ নিতে বাটুলের বড়ভাই পিন্টুর ছেলে আকাশ শিক্ষক দম্পতির ওপর এ হামলা চালায় বলে স্থানীয়রা জানায়।


হামলার বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান জানান, পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এক দম্পতির ওপর হামলা চালিয়েছে। হামলায় স্বামী ও স্ত্রী দু’জনই আহত হয়েছেন। তারা চিকিৎসাধীন রয়েছে। হামলার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com