কদমতলীতে মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩২
কদমতলীতে মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কদমতলী ব্রিজের ঢালে ঢাকায় ফেরার পথে মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে মো. কাউছার (২২) বছর বয়সী এক যুবক নিহত হয়েছে।


শুক্রবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত বারোটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার খালাতো ভাই মো. আলিফ জানান, আমরা ঢাকা মেডিকেল থেকে খবর পেয়ে দ্রুত ঢাকা মেডিকেলে এসে আমার ভাইয়ের লাশ জরুরি বিভাগ মর্গের সামনে টলির উপরে সোয়ানো অবস্থায় দেখতে পাই। তিনি বলেন, নিহত কাওসার পুরান ঢাকার ইমামগঞ্জের একটি হার্ডওয়ার দোকানে সেলসম্যান হিসেবে কাজ করত। রাতে মুন্সিগঞ্জের বিক্রমপুরে গিয়েছিল সেখান থেকে ঢাকার উদ্দেশ্যে বাড়িতে ফেরার পথে ঢাকার কদমতলীর ব্রিজের ঢালে বাইক নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পরে মাথায় গুরুতর জখম হয়। পরে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, নিহতের গ্রামের বাড়ি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আবুল কালামের ছেলে। দুই ভাইয়ের মধ্যে নিহত ব্যক্তি ছিল বড়।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com