মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৫:২৮
মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো. তৈয়ব আলী খান জয় (৪৪) নামে এক কলেজ শিক্ষকের নিহতের ঘটনা ঘটেছে।


বৃহস্পতিবার (৩১ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা সিটি হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি আলফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজের সমাজ কল্যাণ বিষয়ের শিক্ষক ও আলফাডাঙ্গার শিয়ালদী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।


জানা যায়, আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের শিয়ালদী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে কলেজ শিক্ষক মো. তৈয়ব আলী খান জয় বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল যোগে কলেজের উদ্দেশ্য বাড়ি থেকে রওনা হয়।


তিনি মাইজকান্দি-বোয়ালমারী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখীর-বনচাকী মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মাছ বোঝাইকৃত মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মারাত্মক আহত হন।


মারাত্মক আহত অবস্থায় তাকে ঢাকা সিটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় তিনি মারা যান। এছাড়া ওই ঘটনায় মাছ বোঝাইকৃত মোটরসাইকেলের অজ্ঞাত চালকও মারাত্মক আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


নিহতের চাচাতো ভাই গণমাধ্যমকর্মী এরশাদ সাগর বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ার কারণে তৈয়ব আলীকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর মেডিকেলে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা সিটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুইটি শিশু সন্তান রেখে গেছেন।


শুক্রবার বাদ জুম্মা স্থানীয় শিয়ালদী গোরস্থানে তৈয়ব আলীর লাশ দাফন সম্পন্ন হয়েছে। তবে এ ব্যাপারে পরিবার কোন আইনি পদক্ষেপ নেয়নি।


বিবার্তা/মিলু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com