ঘোড়াঘাটে ট্রাকের পেছনে অ্যাম্বুলেন্সের ধাক্কা, নিহত ১
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩৮
ঘোড়াঘাটে ট্রাকের পেছনে অ্যাম্বুলেন্সের ধাক্কা, নিহত ১
হিলি, দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্সের ধাক্কায় হেলপারের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় ড্রাইভারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


শুক্রবার (১ সেপ্টেম্বর ) সকাল সাড়ে ৭ টায় দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়ক এর ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানায়, রাস্তার উপর একটি লোড ট্রাক থামিয়ে চালক এবং হেলপার ঘুমিয়েছিলেন, এমন সময় পিছন দিক থেকে আসে লাশবাহী ফ্রিজিং অ্যাম্বুলেন্স যেটাতে একটি লাশ রয়েছে। গাড়িটি ঢাকা ল্যাবএইড হাসপাতাল থেকে একটি লাশ নিয়ে দিনাজপুরে যাওয়ার পথে ঘোড়াঘাট নুরজাহানপুর নামক স্থানে রাস্তায় অপেক্ষামান একটি লোড ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দিলে লাশবাহী অ্যাম্বুলেন্সটির সামনে অংশ দুমড়ে মুছড়ে যায়। এ সময় ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।


নিহত এবং আহত ব্যক্তি হলেন, দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ বালুবাড়ী এলাকার মেফতাহুল রহমানের ছেলে (হেলপার) হৃদয় মাহিন আলভি(২৩) নিহত এবং বরিশালের গৌরনদী থানার শারিকল গ্রামের আব্দুল মালেকের ছেলে মিঠুন (ড্রাইভার) গুরুতর আহত।


ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ওয়্যারহাউজ ইন্সপেক্টর নিরঞ্জন সরকার দুর্ঘনার খবরটি নিশ্চিত করে জানান, দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছনে থেকে ঢাকা-দিনাজপুর গামী লাশ বহী এম্বুলেন্সের ধাক্কার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় গাড়িচালক ও তার সহযোগীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাই।


উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. প্রিয়াঙ্কা কুন্ডু ১ জনকে মৃত ঘোষণা করেন এবং ড্রাইভার চিকিৎসাধীন রয়েছে।


ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, সকালে একটি সড়ক দুর্ঘটনা ঘটে এতে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ পুলিশ হেফাজতে নিয়ে নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তার পরিবারের লোকজনের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে এবং পালিয়ে যাওয়ার ট্র্যাকটিকে ধরবার জন্য আমরা তৎপর রয়েছি।


বিবার্তা/রববানী/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com