২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নোয়াখালীতে শোক র‌্যালি
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ১৫:৫৫
২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নোয়াখালীতে শোক র‌্যালি
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহিদ এবং ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় বর্বরোচিত গ্রেনেড হামলায় আইভি রহমান সহ নিহত সকল শহিদদের স্মরণে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে আলোচনা সভা ও শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।


৩১ আগস্ট, বৃহস্পতিবার দুপুরে চৌমুহনী পৌরসভা আওয়ামী লীগের উদ্যোগে চৌমুহনী পাবলিক হল থেকে একটি শোক র‌্যালি বের হয়ে কাছারি বাড়ি মসজিদ হয়ে ডেল্ডা গেইটে গিয়ে শেষ হয়। পরে চৌমুহনী পাবলিক হল প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


চৌমুহনী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন ফয়সালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম জাফর উল্ল্যাহ, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শেখ মহি উদ্দিন, ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি এম এ কাসেম সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।


এসময় বক্তারা, ২১আগস্ট মর্মান্তিক ওই হামলার বর্ণনা দিয়ে বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ ডিজিটাল হয়েছে। দারিদ্র্য ও ক্ষুধামুক্ত হয়ে। শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তারা।


বিবার্তা/সবুজ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com