নাইমুজ্জান মুক্তাকে পঞ্চগড়-১ আসনে মনোয়নের দাবিতে সংবাদ সম্মেলন
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ১৯:০৮
নাইমুজ্জান মুক্তাকে পঞ্চগড়-১ আসনে মনোয়নের দাবিতে সংবাদ সম্মেলন
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তরুণ প্রজন্মের প্রার্থী নাইমুজ্জান মুক্তাকে আওয়ামী লীগের নৌকা মার্কা মনোয়নের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন জনপ্রতিনিধি, পৌর কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যদের।


মঙ্গলবার (২৯ আগস্ট) সন্ধ্যায় সুগার মিল মাঠের শহীদ মিনারের পাদদেশে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলনে নেতাকর্মীরা বলেন, নাঈমুজ্জামান মুক্তা একজন সৎ, শিক্ষিত, সৃজনশীল নেতা। তিনি গত পনেরো বছর যাবৎ পঞ্চগড়-১ আসনের (আটোয়ারি- তেঁতুলিয়া ও পঞ্চগড় সদর) প্রতিটি ইউনিয়ন ওয়ার্ডে তৃণমূল আওয়ামী লীগ কর্মীদের বাড়িতে বাড়িতে রাত্রী যাপন করেছেন। স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পাঠ করিয়ে প্রতিযোগিতা করে পুরস্কার দিয়েছেন। সকল শ্রেণী-পেশার মানুষের সাথে দুশতাধিক উঠান বৈঠক করেছেন। গত কয়েক বছর ধরে পুরো আগস্ট মাসজুড়ে তিনি সব সৃজনশীল কর্মসূচি পালন করে যাচ্ছেন। শেখ কামাল, শেখ জামাল, বঙ্গমাতার সব অজানা তথ্য তরুনদের সামনে তুলে ধরছেন। পঞ্চগড় আওয়ামীলীগে অতীতে বা বর্তমানে এমন কর্মসূচি নিতে কাউকে দেখা যায়নি বলে দাবি করেন নেতাকর্মীরা। এছাড়াও মানুষের বিপদে আপদে, করোনায়, বন্যায়, শীতে তিনি যেভাবে মানবিক সহায়তা নিয়ে পাশে থেকেছেন তা নজিরবিহীন।


তাই সকল দিক বিবেচনা করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসন থেকে তরুণ প্রজন্মের প্রতিনিধি হিসেবে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাঈমুজ্জামান মুক্তাকে মনোনীত করার জন্য আওয়ামী লীগ সভানেত্রীর প্রতি সংবাদ সম্মেলনের মাধ্যমে বিনীত অনুরোধ জানান তারা।


এসময় পঞ্চগড় জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও পঞ্চগড় পৌরসভার নির্বাচিত প্যানেল মেয়র আশরাফুল আলম, পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগ সভাপতি হাসনাত হামিদুর রহমান, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সাইদুর রহমান, কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি লুৎফর রহমান, কাউন্সিলর মাজেদুর রহমান ইরান চৌধুরী, ধাক্কামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলাল বক্তব্য রাখেন। এসময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com