হারবারিয়া সংলগ্ন এলাকায় বাংলাদেশ কোস্ট গার্ডের জনসচেতনতামূলক কার্যক্রম
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ১৮:২৭
হারবারিয়া সংলগ্ন এলাকায় বাংলাদেশ কোস্ট গার্ডের জনসচেতনতামূলক কার্যক্রম
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক মোংলার হারবারিয়া, চিলা, জয়মনি ও তৎসংলগ্ন এলাকায় মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে দুই শতাধিক অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করা হয়েছে।


৩০ আগস্ট, বুধবার সকালে হারবারিয়া সংলগ্ন এলাকায় বাংলাদেশ কোস্ট গার্ডের জনসচেতনতামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়।


এই কার্যক্রমে অংশ নিয়ে কোস্ট গার্ড কর্মকর্তা লে. মুনতাসির ইবনে মহসীন জানান, প্রতিষ্ঠালগ্ন থেকেই অদ্যাবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল,চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। উপকূল,চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের প্রয়োজনের তুলনায় চিকিৎসা সেবা খুবই অপ্রতুল। তাই দরিদ্রের চিকিৎসা সেবায় এগিয়ে আসে বাংলাদেশ কোস্ট গার্ড।



উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান অনুষ্ঠানে মেডিকেল অফিসার সার্জন লেফটেন্যান্ট তামান্না তাবাসসুম, এএমসি উপস্থিত ছিলেন। এছাড়াও উক্ত ক্যাম্পেইন এ কন্টিনজেন্ট কমান্ডার হারবারিয়া ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


এছাড়াও কোস্ট গার্ড পশ্চিম জোনের অধিনস্থ বিসিজি স্টেশন হারবারিয়া লেফটেন্যান্ট এস এম সাজিদ মোস্তফা তনু, (এক্স), বিএন উপকূলীয় ও তৎসংলগ্ন অঞ্চলে অবৈধ মৎস্য আহরন, মাদক ও মানব পাচার রোধ, অবৈধ জালের ব্যবহার, বনজ সম্পদ রক্ষা, নৌযান ও নৌপথে জানমালের নিরাপত্তা বিষয়ে স্থানীয় জেলে, মাঝি ও পেশাজীবিদের সচেতনতা বৃদ্ধিতে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। উক্ত জনসচেতনামূলক সভায় স্থানীয় প্রশাসন, বনবিভাগের প্রতিনিধি, স্থানীয় জনপ্রতিনিধিগণ এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com