চট্টগ্রামে দুই বাসের ধাক্কা, আহত ৩০
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ১৫:৫০
চট্টগ্রামে দুই বাসের ধাক্কা, আহত ৩০
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের মিরসরাইয়ে চলন্ত বাসের ধাক্কায় দুই মাইক্রোবাস (প্রোবক্স) দুমড়ে মুচড়ে গেছে। এসময় বাসের যাত্রী, পথচারী, স্কুল শিক্ষার্থীসহ আহত অন্তত ৩০জনকে মিরসরাই সদরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।


২৯ আগস্ট, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌরসদরে এই দুর্ঘটনা ঘটে।


খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে ছুটে গেছেন মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মিজানুর রহমান।


দুর্ঘটনায় আহতদের কয়েকজন হলেন শাকিল, রোজিনা আক্তার, নুরুল আবছার, সাইফুল ইসলাম হালিমা বেগম, নিলুপা আক্তার মাসুদা, পাখি আক্তার, দিপক, বাস চালক আবুল বশর, শিশু সাদনান, আফসানা ইতি, মাহিন মোনতাহিন। অন্যদের পরিচয় পাওয়া যায়নি। এদের মধ্যে নিলুপা আক্তার মাসুদার অবস্থা আশঙ্কাজনক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মিরসরাই সদরের ফুটওভারব্রিজের দক্ষিণ পাশে চট্টগ্রাম থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের পেছনে ধাক্কা দিয়ে আটকে যায় সিডিএম পরিবহনের যাত্রীবাহী একটি বাস। বাস দুটি চলতে থাকে। কিছুদূর যাওয়ার পর মিরসরাই সরকারি মডেল স্কুলের সামনে আটকে যাওয়া শ্যামলী বাস থেকে ছুটতে বা দিকে মোড় নিলে সাথে সাথে সড়কের পাশে পার্কিং করা দুটি মাইক্রোকে চাপা দেয় সিডিএম বাসটি। এসময় স্কুলের দেয়ালের সাথে আটকে বেশ কয়েকজন পথচারী এবং বাসে থাকা যাত্রীরা কম-বেশি সবাই আহত হয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন এসে উদ্ধার করে তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।


মিরসরাই সেবা আধুনিক হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. মোহাম্মদ রায়হান বলেন, দুর্ঘটনায় আহত বেশ কয়েকজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়।


জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো উদ্ধার করে পুলিশ হেফাজতে আনা হয়েছে।


বিবার্তা/জাহেদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com