হাতিয়ার মেঘনায় নৌকাডুবির ঘটনায় একজনের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ১২:৫২
হাতিয়ার মেঘনায় নৌকাডুবির ঘটনায় একজনের মৃতদেহ উদ্ধার
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় মেঘনা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ মো. শাহজাহানের (৪০) এর মৃতদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড। এরআগে ওই নৌকা ডুবির ঘটনায় ৩৪জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।


২৬ আগস্ট, শনিবার সকাল ৭টার দিকে মেঘনা নদীর আঠারোবেকি এলাকা থেকে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত মো. শাহজাহান হাতিয়ার তমরদ্দি ইউনিয়নের মোস্তাফিজুর রহমানের ছেলে। সে কৃষি দিনমজুরের কাজ করতেন।


স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকেলে চরচেঙ্গা ঘাট সংলগ্ন এলাকা থেকে বিচ্ছিন্ন দ্বীপ চর আতাউরে কৃষি কাজ করার জন্য নৌকা যোগে যাচ্ছিলেন মাঝি-মাল্লা সহ ৩৫জন কৃষক দিনমজুর। তাদের নৌকাটি চর আতাউরের কাছাকাছি পৌঁছলে প্রচন্ড ঢেউয়ের কবলে পড়ে মেঘনা নদীতে ডুবে যায়। এসময় পাশ^বর্তী মাছ ধরার একটি ট্রলারের সহযোগিতায় ডুবে যাওয়া নৌকা থেকে ৩৪জনকে জীবিত উদ্ধার করা হলেও নিখোঁজ ছিলেন দিনমজুর শাহজাহান।


কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. এইচ এম এম হারুন অর রশিদ মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য গতকাল থেকে অভিযান চালায় কোস্টগার্ড। সকালে মেঘনায় ভাসমান অবস্থায় শাহজাহানের মৃতদেহটি উদ্ধার করে তমরদ্দি পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে। তারা নিহতের পরিবারের সাথে যোগাযোগ করে আইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করবে।


বিবার্তা/আদনান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com