গাইবান্ধায় মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ
প্রকাশ : ২৩ আগস্ট ২০২৩, ১৪:২৫
গাইবান্ধায় মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাঘাটা উপজেলায় জমি জোরপূর্বক দখল করার চেষ্টা মামলায় সাক্ষী আমিনুল ইসলামকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। পরে তাকে আহত অবস্থায় গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়।


এ ঘটনায় তার স্ত্রী মুনজুয়ারা আক্তার বাদি হয়ে ২৩ আগস্ট, বুধবার সাঘাটা থানায় একটি অভিযোগ দায়ের করেন।


থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গাইবান্ধার সাঘাটা উপজেলা ময়মন্তপুর গ্রামের রফিকুল ইসলামের ক্রয়কৃত জমি তোফাজ্জল হোসেন তার দুই ছেলেসহ অন্যান্য সহযোগিরা জোর করে দখল করার চেষ্টা করেন। রফিকুল ইসলাম এই ঘটনায় বাদি হয়ে আদালতে মামলা দায়ের করেন। রফিকুল ইসলামের দায়ের করা মামলা তার ভাই আমিনুল ইসলাম স্বাক্ষী হন। মামলার সাক্ষী হওয়ার কারনে আসামিরা চলতি বছরে ১৬ অগাস্ট আমিনুল ইসলাম একা পেয়ে তার উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেন।


পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপতালে ভর্তি করান। আমিনুল ইসলাম হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় পরবর্তীতে তার বাড়িতে ঢুকে আসামিরা তার স্ত্রীকে শ্লীলতাহানি করেন। এঘটনায় আমিনুল ইসলামের স্ত্রী মুনজুয়ারা আক্তার বাদি হয়ে তোফাজ্জল হোসেনসহ ছয়জনের নাম উল্লেখ করে সাঘাটা থানায় একটি অভিযোগ দায়ের করেন।


সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিব হোসেন বলেন, এ বিষয়ে থানায় আমিনুল ইসলামের স্ত্রী মুনজুয়ারা আক্তার একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার আশ্বাস দেন এই পুলিশ কর্মকর্তা।


বিবার্তা/শামীম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com