নারী বিবস্ত্রের ঘটনায় মিশু গ্রেফতার
প্রকাশ : ২০ আগস্ট ২০২৩, ১৮:১৪
নারী বিবস্ত্রের ঘটনায় মিশু গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারীকে বিবস্ত্র করে ছবি ধারণ করার ঘটনায় সাভারে কথিত ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহনাজ তাবাচ্ছুম মিশুকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, তিনি এলাকায় নিজেকে বড় মাপের নেত্রী পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম করতেন। ১৯ আগস্ট, শনিবার রাতে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে মেহনাজ মিশুকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।


রাতে ভুক্তভোগী নারীর মা বাদী হয়ে মিশুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে অভিযোগ যাচাই-বাছাই শেষে দ্বিতীয় পাপিয়া খ্যাত মিশুকে গ্রেফতার করা হয়। পরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।


নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করার চেষ্টাসহ নানা অভিযোগে মিশুকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। তিনি যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ারের স্বাক্ষর নকল করে ঢাকা জেলা যুব মহিলা লীগের কমিটি সাজিয়েছিলেন বলেও অভিযোগ রয়েছে।


এ ছাড়াও দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্মের অভিযোগ ছিল মিশুর বিরুদ্ধে। এমনকি তার বিভিন্ন অন্যায় অত্যাচারে অতিষ্ঠ সাভারের খোদ আওয়ামী লীগের নেতাকর্মীরাও।


এলাকাবাসী জানায়, মিশুর অপকর্মের শেষ নেই। তিনি বিভিন্ন রাজনৈতিক নেতার ছত্রছায়ায় বেপরোয়া হয়ে উঠেছিলেন। তার নিজস্ব টর্চার সেল ছিল। তার কথার অবাধ্য সেখানে চলত নির্যাতন। অনৈতিক সম্পর্কের মাধ্যমে তিনি সাভারের অনেক আওয়ামী লীগের নেতার সঙ্গে করেছেন সখ্য।


মেহনাজ মিশু নিজেকে ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দিতেন। তবে যুব মহিলা লীগের কোনো কমিটিতে তিনি নেই বলে নিশ্চিত করেছেন সংগঠনটির সভাপতি ডেইজি সারওয়ার।


খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা জেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে নানা অপকর্ম করতেন মেহনাজ মিশু। তার বিরুদ্ধে এক নারীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করার চেষ্টার অভিযোগে মামলা হয়েছে।


এ ছাড়া ওই নারীকে জোরপূর্বক নেশাদ্রব্য খাইয়ে পাঁচ তলা ভবনের ছাদ থেকে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ করে ভুক্তভোগী নারীর পরিবার। এ ঘটনায় ভুক্তভোগী গুরুতর আহত হয়ে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।


পুলিশ আরও জানায়, ভুক্তভোগী নারীর মা বাদী হয়ে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলে মেহনাজ মিশুকে আটক করে তার বিরুদ্ধে মামলা নেওয়া হয়। ভুক্তভোগী নারীকে বিবস্ত্র করে ছবি সংরক্ষণ, অনৈতিক কাজে বাধ্য করার চেষ্টাসহ নেশাদ্রব্য খাইয়ে পাঁচ তলার ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগের বিষয়টিও নিশ্চিত হওয়া যায় মামলার এজাহার থেকে।


এদিকে সকালে যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার ও সাধারণ সম্পাদক লিপি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে মেহনাজ মিশুকে সামরিক বহিষ্কার করেছে সংগঠনটি।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ হিল কাফি বলেন, অপরাধী যেই হোক না কেন কোনো ছাড় নয়। মামলা হয়েছে। আমরা রিমান্ডে নেওয়ার জন্য আদালতে প্রেরণ করেছি।


বিবার্তা/শরিফুল/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com