সাঈদীর গায়েবানা জানাজায় অংশগ্রহণ ও সরকার বিরোধী বক্তব্য দেওয়ায় শিক্ষককে শোকজ
প্রকাশ : ২০ আগস্ট ২০২৩, ১২:৫২
সাঈদীর গায়েবানা জানাজায় অংশগ্রহণ ও সরকার বিরোধী বক্তব্য দেওয়ায় শিক্ষককে শোকজ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মানবতাবিরোধী অপরাধে দন্ডপ্রাপ্ত দেলাওয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজায় অংশগ্রহণ ও জানাজায় সরকার বিরোধী আপত্তিকর বক্তব্য দেওয়ার অপরাধে শিক্ষক খোন্দকার মনির আয়ম মুন্নুকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।


তিনি বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক।সে বালিয়াকান্দি উপজেলা জামায়াতে ইসলামীর সাবেক সেক্রেটারি জেনারেল।


শনিবার (১৯ আগস্ট) রাতে কারণ দর্শানোর নোটিশ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াকান্দি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা। গত বৃহস্পতিবার তাকে নোটিশ দেওয়া হয়।


বালিয়াকান্দি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা বলেন, খোন্দকার মনির আযম মুন্নু বালিয়াকান্দি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় ধর্মীয় শিক্ষক। সে দেলাওয়ার হোসেন সাঈদীর গায়েবানা জানাজা নামাজে অংশগ্রহণ করেন। জানাজা পরবর্তীতে তিনি বক্তব্য দেন। বক্তব্যে সরকার বিরোধী ও আপত্তিকর নানা কথা বলেন। এ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি উপজেলা প্রশাসনের দৃষ্টিগোচর হয়েছে। পরে এ বিষয়ে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতির সঙ্গে আলোচনা করে গত বৃহস্পতিবার তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। আগামি দুই কর্মদিবসের মধ্যে তাকে নোটিশের জবাব দিতে বলা হয়েছে। জবাব পাওয়ার পর পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।


এ বিষয়ে কথা বলতে খোন্দকার মনির আযম মুন্নুর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।


বিবার্তা/মিঠুন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com