গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করায় কিশোর গ্ৰেফতার
প্রকাশ : ১৬ আগস্ট ২০২৩, ১৮:৪৮
গোবিন্দগঞ্জে বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করায় কিশোর গ্ৰেফতার
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোবিন্দগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে নিয়ে ফেসবুক ও টিকটকে আপত্তিকর ভিডিও আপলোডকারী এক কিশোরকে আটক করেছে থানা পুলিশ।


গ্রেফতারকৃত কিশোরের গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউপির কুমিরাডাঙ্গা গ্ৰামের ময়নুল ইসলামের পুত্র সোহেল রানা।


বাদী ও পুলিশ সুত্রে জানাগেছে, ১৫ আগস্ট মহান জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকীর ঠিক আগের দিন ১৪ ই আগস্ট আটককৃত কিশোর তার নিজস্ব মোবাইল ফোনের মাধ্যমে নিজস্ব ফেসবুক ও টিকটক আইডি থেকে জাতির পিতা কে নিয়ে আপত্তিকর বক্তব্য অশ্লীল ভাষা প্রয়োগ এবং কুরুচিপূর্ণ অঙ্গভঙ্গি করে একটি ভিডিও আপলোড করেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।


উক্ত বিষয়ে গোবিন্দগঞ্জ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর শাহিন আকন্দ এবং গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।


তাৎক্ষণিকভাবে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শামসুল আলম শাহ এর নেতৃত্বে এসআই প্রলয় কুমার বর্মা, এএসআই মাসুদ রানা বিশেষ অভিযান পরিচালনা করে মহিমাগঞ্জ এলাকা থেকে ১৫ আগস্ট গভীর রাতে তাকে গ্রেফতার করেছে ‌।


গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব শামসুল আলম শাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে অনলাইন প্লাটফর্ম টিকটক -এ কটুক্তিপূর্ণ মন্তব্যকারীকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/আঃ খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com