হিলিতে জাতীয় শোক দিবসে ১৫’শ মোটরসাইকেল নিয়ে নেতাকর্মীর শোডাউন
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ২১:৩০
হিলিতে জাতীয় শোক দিবসে ১৫’শ মোটরসাইকেল নিয়ে নেতাকর্মীর শোডাউন
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে ও ১৫’শ মোটরসাইকেল নিয়ে শোডাউন শেষে দিনাজপুরের হিলিতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের শোকসভায় যোগ দিলেন উপজেলা, পৌর ও ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীরা।


১৫ আগস্ট, মঙ্গলবার বিকেল ৫টায় হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে হিলি চারমাথা থেকে পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত এর নেতৃত্বে ও বোয়ালদাড় ইউনিয়ন আ’লীগের সভাপতি ছদরুল ইসলাম এর নেতৃত্বে, আলিহাট ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান এর নেতৃত্বে এক বিশাল মোটরসাইকেল শোডাউন হিলি এলএসডি গোডাউন মোড়ে জমা হয়। পরে বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এলএসডি গোডাউন মোড়ে এসে শেষে হয়।


পরে জাতীয় শোক দিবস উদযাপন কমিটির আহ্বায়ক শাহেদ মল্লিক বাবু এর সভাপতিত্বে শোকসভায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন-উর-রশিদ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, উদযাপন কমিটির সদস্য সচিব মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, সহ-সভাপতি সোহরাব হোসেন, আশরাফ আলী, আব্দুল লতিফ মাস্টার, পৌর আ'লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত, সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, উপজেলা যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক এমদাদুল মল্লিক টগর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের মন্ডল, সাধারণ সম্পাদক তৌহিদ ইসলাম, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিক সরকার, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম প্রমুখ। এছাড়া উপজেলা, পৌর, ইউনিয়ন আ'লীগ ও সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোকসভায় উপস্থিত ছিলেন।


এর আগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সকাল ৮টায় হিলি বাজারস্থ আ'লীগের দলীয় কার্যালয়ে সামনে কালো পতাকা উত্তোলন এবং দলীয় ও জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও তার রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। এছাড়াও দোয়া শেষ খাদ্যগুদামে বৃক্ষরোপণ করা হয়।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com