বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন সফল করতে পারলে তার প্রতি শ্রদ্ধা জানানো সার্থক হবে: রেলপথ মন্ত্রী
প্রকাশ : ১৫ আগস্ট ২০২৩, ১৯:২০
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন সফল করতে পারলে তার প্রতি শ্রদ্ধা জানানো সার্থক হবে: রেলপথ মন্ত্রী
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন সফল করতে পারলে তার প্রতি শ্রদ্ধা জানানো সার্থক হবে। জাতির শোককে শক্তিতে রূপান্তরিত করে জাতিকে সমৃদ্ধ ভবিষ্যতের দিকে এগিয়ে নেয়ার সাধনায় আত্মনিয়োগ করতে হবে। জাতীয় শোক দিবসকে শোক প্রকাশের দিন বলে বিবেচনা না করে অঙ্গীকারের দিন বলে বিবেচনা করতে হবে। সে অঙ্গীকার হবে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার। বঙ্গবন্ধুর মহান আদর্শকে প্রতিটি বাঙালির জীবন প্রতিফলিত করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে নিবেদিত হয়ে দেশ ও জাতির কল্যাণে যদি সর্বশক্তি নিয়ে আত্মনিয়োগ করা যায় তাহলেই জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানানো সার্থক হবে।


১৫ আগস্ট, মঙ্গলবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক জহুরুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি ।


শ্রদ্ধা নিবেদন, র‌্যালি ও আলোচনা সভায় পঞ্চগড়-১ আসনের সাংসদ মজাহারুল হক প্রধান, পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা, পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, পৌর মেয়র জাকিয়া খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের আয়োজনে সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।


বিবার্তা/গোফরান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com