টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রকাশ : ১৩ আগস্ট ২০২৩, ২১:৪৯
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে পৃথক তিন সড়ক দুর্ঘটনায় আরএফএল-এর বিক্রয় প্রতিনিধিসহ তিনজন নিহত হয়েছে।


১৩ আগস্ট, রবিবার দিনের বিভিন্ন সময় উপজেলার ধেরুয়া, কুরর্ণী ও শুভুল্যা নামক স্থানে এসব দুর্ঘটনা ঘটে। গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা টুটুল বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ জানায়, প্রথম দুর্ঘটনাটি ভোর সাড়ে চারটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার ধেরুয়া উড়াল সেতুতে ঘটে। মহাসড়কের ওই স্থানে জুবায়ের হোসেন (২০) নামে ট্রাকের হেলপার বিকল ট্রাকটির পাশে দাঁড়িয়েছিলেন। এসময় অপর একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


নিহত জুবায়ের লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার ঠেঙ্গারচড়া গ্রামের আকের আলী মুন্সির ছেলে।


দ্বিতীয় দুর্ঘটনাটি ঘটে ভোর ছয়টার দিকে মহাসড়কের কুরর্ণী নামক স্থানে। আব্দুর রাজ্জাক (৪৩) নামের এক ট্রলি চালক মহাসড়কের ওই স্থানে ট্রলি চালিয়ে যাওয়ার সময় অজ্ঞাত একটি যান তাকে চাপা দিলে সেও ঘটনাস্থলেই মারা যায়।


নিহত আব্দুর রাজ্জাক শেরপুর সদর উপজেলার মধ্যআলী নগরপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।


তৃতীয় দুর্ঘটনাটি ঘটে দুপুর আড়াইটার দিকে মহাসড়কের শুভুল্যা নামক স্থানে। কামরুজ্জামান (৩০) নামের এক ব্যক্তি মহাসড়কের সার্ভিস লেন দিয়ে মোটরসাইকেল যোগে টাঙ্গাইল যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহত কামরুজ্জামান কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার যদুরচড়া গ্রামের কাদের খন্দকারের ছেলে। তিনি আরএফএল কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।


আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা টুটুল জানিয়েছেন।


বিবার্তা/ইমরুল/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com