দৌলতদিয়া পতিতাপল্লী থেকে যুবকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৬ আগস্ট ২০২৩, ১৮:১৯
দৌলতদিয়া পতিতাপল্লী থেকে যুবকের মরদেহ উদ্ধার
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটা (পতিতাপল্লী) এলাকার একটি বাড়ি থেকে মিন্নত মোল্লা (৩০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।


৬ আগস্ট, রবিবার সকাল ১০টার দিকে দৌলতদিয়া পতিতালয়ের ভেতর করিম মোল্লার বাড়ির ভাড়াটিয়া নুরজাহান বেগমের ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।


নিহত মিন্নত মোল্লা মানিকগঞ্জ শিবালয় উপজেলার শাইলী গ্রামের ইউনুস আলীর ছেলে। পেশায় সে একজন সিএনজি চালক।


পুলিশ ও স্থানীয়রা জানান, মিন্নত মোল্লা আজ রবিবার সকাল সাড়ে ৬টার দিকে তার বাড়ির সামনে এসে অসুস্থ হওয়ার কথা জানায়। এসময় তার ঘরের একটি কক্ষ খুলে দিলে বিশ্রাম নিতে থাকে। এসময় তার অপর দুই সফরসঙ্গী মিন্নতকে খুঁজতে থাকে। পরে এ বাড়িতে অসুস্থ অবস্থায় পেয়ে দ্রুত মাথায় তেল-পানি দিয়ে প্রাথমিক সেবা দিতে থাকেন। এক পর্যায়ে বেশি অসুস্থ হয়ে নেতিয়ে পড়লে দ্রুত স্থানীয় এক ওষুধ ব্যবসায়ীকে খবর দেয়া হয়। প্রাথমিক পরীক্ষা শেষে মিন্নত মারা গেছেন বলে নিশ্চিত করেন।


গোয়ালন্দ ঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে স্ট্রোক করে মারা গেছেন। শনিবার রাতে মিন্নতসহ তিনজন যৌনপল্লিতে প্রবেশ করেন। তাদের তিনজনের নামে স্থানীয় একটি আবাসিক বোর্ডিংয়ের কক্ষ বুকিং দেয়া রয়েছে। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com