মামলার রায়ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পঞ্চগড় জেলা বিএনপি
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ২১:০৬
মামলার রায়ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পঞ্চগড় জেলা বিএনপি
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা.জুবাইদা রহমানের মিথ্যা মামলার রায়ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে পঞ্চগড় জেলা বিএনপি।


৪ আগস্ট,শুক্রবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন পঞ্চগড় জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু।


সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদস্য কেন্দ্রীয় নির্বাহী কমিটি বিএনপির এ্যাড. রিনা পারভীন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাড.আদম সুফি, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক পৌর বিএনপির সভাপতি তৌহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক বিএনপি মির্জা নাজমুল ইসলাম কাজল।


প্রধান অতিথির বক্তব্যে ফরহাদ হোসেন আজাদ বলেন এই সরকার শুধু মাত্র একজন কে ভয় পায় তিনি হলেন তারেক রহমান। ডা.জুবাইদা রহমান তো রাজনীতি করেন না তাহলে কেন তাকে মিথ্যা মামলায় জড়িয়ে রায় দেয়া হলো? আওয়ামী লীগ ভাবছেন তারেক রহমান কে সাজা দিয়ে বিএনপিকে নির্বাচন থেকে দুরে রাখবেন। কিন্তু তাদের এই ষড়যন্ত্র এবং এই মনগড়া রায় জনগণ প্রত্যাখ্যান করেছেন। এই সরকার অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য ঢাকায় বিএনপির সিনিয়র নেতাদের কীভাবে পেটানো হয়েছে তা দেশ বিদেশের মানুষ দেখেছেন । তিনি আরও বলেন এই সরকারের অধীনে কোন নির্বাচনই সুষ্ঠু হবে না। আওয়ামী লীগ সরকারকে এদেশের মানুষ বিশ্বাস করে না এবং এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কখনই আশা করা যায় না। তারা অবিলম্বে এই ভোট চোর সরকারের পদত্যাগ দাবি করেন।


এসময় সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আনোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক বিএনপি আবু দাউদ প্রধান,জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল, সাধারণ সম্পাদক নুরুজ্জামান বাবু, সাবেক জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের মাসুম,সাবেক ছাত্রনেতা হারুন অর রশিদ হারুণ, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহমুদার রহমান মাহাবুব, আনোয়ার হোসেন তাপস, জেলা ছাত্রদল সভাপতি তারিকুজ্জামান তারেক, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জাপান, সাংগঠনিক সম্পাদক মো. জুয়েল রানা প্রমুখ বক্তব্য রাখেন।


প্রতিবাদ সমাবেশটি সঞ্চালনা করেন সাবেক যুবনেতা শফিউজ্জামান (রুবেল) পাটোয়ারী ও সাবেক পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রনিক। সমাবেশে জেলার পাঁচ উপজেলার বিএনপির নেতা-কর্মী ও সমর্থকরা অংশ নেন।


বিবার্তা/গোফরান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com