শাহজালালে ইয়াবাসহ আটক ১
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ১৯:৩০
শাহজালালে ইয়াবাসহ আটক ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন এবং ডিএনসির যৌথ অভিযানে ২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ দ্রুব দাশ (২৫) নামে একজনকে আটক করা হয়েছে।


৪ জুলাই, শুক্রবার সকালে বিমানবন্দরের ১নং টার্মিনালের সামনে অবস্থিত পার্কিং এর সামনে থেকে অভিযুক্তকে ইয়াবাসহ আটক করা হয়।


এয়ারপোর্ট এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, গোপন তথ্যের ভিত্তিতে এয়ারপোর্ট এপিবিএন এবং ডিএনসির যৌথ আভিযানিক দল বিমানবন্দরের ১নং টার্মিনালের সামনে সকাল থেকেই অবস্থান করছিল। বেলা ১১টার দিকে অভিযুক্ত দ্রুব দাশকে ১নং টার্মিনালের সামনের পার্কিং এলাকার সামনে দেখতে পায় আভিযানিক দল। এসময় তাকে অপ্রস্তুত এবং সন্দেহজনক অবস্থায় ঘোরাফেরা করতে দেখা যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এসময় সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে আভিযানিক দল।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে কোনো ধরনের মাদক বহনের কথা তিনি অস্বীকার করলেও এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসে এনে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করলে তার কাছে ইয়াবা আছে বলে স্বীকার করেন দ্রুব দাশ। পরবর্তীতে তিনি নিজেই তার কাছে থাকা নীল রঙ এর একটি ব্যাগ থেকে ইয়াবা বের করে দেন। ইয়াবা গণনার পর দেখা যায় সেখানে ২৪০০ পিস ইয়াবা রয়েছে।


আসামি দ্রুব দাশ (২৫) কক্সবাজার জেলার টেকনাফ থানার অধিবাসী। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য ০৭ লক্ষ ২০ হাজার টাকা বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।


অভিযুক্তের বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com