পারিবারিক কলহের জেরে পুলিশ সদস্যের আত্মহত্যা
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ১১:০৩
পারিবারিক কলহের জেরে পুলিশ সদস্যের আত্মহত্যা
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে মধ্যরাতে নিজের মাথায় গুলি করে ফিরোজ আহমেদ (২৫) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) দিবাগত রাত ২ টার দিকে জেলা শহরের সোনালী ব্যাংকের ভেতরে এই ঘটনা ঘটে।


নিহত ফিরোজ আহমেদের দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার পলি মির্জাপুর আবতাবগঞ্জ এলাকার আবু সাঈদের ছেলে। পারিবারিক কলহের জেরে ওই পুলিশ সদস্য আত্মহত্যা করতে পারেন বলে ধারণা পুলিশের।
পুলিশ জানায়, গভীর রাতে অন্য দিনের মত পঞ্চগড় সোনালী ব্যাংকে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন ফিরোজ। এক পর্যায়ে নিজের চায়না রাইফেল দিয়ে মাথায় গুলি করেন তিনি। গুলির শব্দ পেয়ে অন্য সহকর্মীরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এর আগে স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে তাকে ঝগড়া করতে দেখেন অন্য পুলিশ সদস্যরা। তিনি পঞ্চগড় শহরে স্ত্রীসহ বসবাস করতেন।


আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মির্জা সাইদুল ইসলাম বলেন, ওই পুলিশ সদস্যকে হাসাপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল। তার থুতনির নিচে ও মাথার উপরে গর্তসহ মারাত্মক জখম হয়েছে। তবে ময়নাতদন্তের পর আরও বিস্তারিত জানা যাবে।


সদর থানা পুলিশের ওসি আব্দুল লতিফ মিঞা বলেন, পারিবারিক কলহের জেরে ওই পুলিশ সদস্য নিজেই নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। নিহতের বাড়িতে খবর খবর দেওয়া হয়েছে। তবে বিষয়টি নিয়ে আমরা তদন্ত করছি। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।।


বিবার্তা/ বিপ্লব/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com