বেগমগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকাণ্ড
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ২১:২৬
বেগমগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকাণ্ড
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতি নোয়াখালীর প্রধান কার্যালয়ের ওয়ার্কশপে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।


২৮ জুলাই, শুক্রবার বিকেল ৪টায় দিকে বেগমগঞ্জ চৌরাস্তা পল্লী বিদ্যুৎ সমিতির ওয়ার্কশপে হিটিং চেম্বারে শর্ট সার্কিটের ফলে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি জেনারেল ম্যানেজার মো. জাকির হোসেন বলেন, হিটিং চেম্বারে বিকেল ৪টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আমরা সাথে সাথে ফায়ার সার্ভিসকে খবর দেই। আগুন এখন পুরোপুরি নিয়ন্ত্রণে। এতে প্রায় ৩৫/৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নোয়াখালীর সহকারী পরিচালক মো. ফরিদ আহমেদ বলেন, খবর পাওয়ার সাথে সাথে চৌমুহনী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নেভাতে সহযোগিতা করে। পরবর্তীতে মাইজদীর দুইটি এবং সোনাইমুড়ীর একটি ইউনিট আগুন নেভাতে যুক্ত হয়।


আমাদের ৫টি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় পুরোপুরি আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে হবে।


বেগমগঞ্জের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসিফ আল জিনাত বলেন, খবর পেয়েই আমি ঘটনাস্থলে ছুটে যাই। উৎসুক জনতা যেন আগুন নেভাতে ফায়ার সার্ভিসের সমস্যার কারণ না হয় সেজন্য বেগমগঞ্জ মডেল থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সবুজ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com