এক নারীর চিৎকারে নৌকাডুবে ৩ জনের মৃত্যু
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ১১:০৮
এক নারীর চিৎকারে নৌকাডুবে ৩ জনের মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে বৌভাতের দাওয়াত খেয়ে ফেরার পথে নৌকাডুবে বরের বড় ভাই- ভাতিজিসহ তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে উপজেলার তরফপুর ইউনিয়নের তরফপুর দক্ষিনপাড়া বিলে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন- উপজেলার মন্দিরাপাড়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে রিপন (৪০), একই গ্রামের কহিনুরের মেয়ে স্নেহা (৮) এবং হাড়িয়া গ্রামের সেলিমের ছেলে আসিফ (২০)। আসিফ মির্জাপুর সরকা‌রি কলেজের ‌দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।


তরফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজ রেজা ঘটনাটি নিশ্চিত করেছেন।


চেয়ারম্যান স্থানীয়দের বরাদ দিয়ে জানায়, বৃহস্পতিবার তরফপুর গ্রামের মজনু মিয়ার মেয়ে লিপি আক্তারের বৌভাতের অনুষ্ঠান ছিলো। দুপুরে মাইক্রোবাস যোগে বরসহ বরযাত্রী কনের বাড়িতে পৌঁছে। দাওয়াত খেয়ে বিকেলে কয়েকজন বরযাত্রী শখ করে কনের বাড়ি থেকে নৌকায় চড়ে বরের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। বিলের মাঝপথে গিয়ে নৌকায় এক‌টি ধোরা সাপ দেখতে পেয়ে এক নারী চিৎকার করে ওঠেন। এতে নৌকার উপর হুড়োহুড়ি শুরু হলে নৌকা‌টি ডুবে যায়। এই ঘটনায় বরের বড় ভাই ও চাচাতো ভাইয়ের মেয়েসহ তিনজনের মৃত্যু হয়।


মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার বেলায়েত হোসেন জানান, বিষয়টি জেনেছি। সন্ধ্যা হওয়ায় ডুবুরি দল যেতে পারেনি। শুক্রবার সকালে তারা ঘটনাস্থলে কাজ শু‌রু করবেন । এ ঘটনায় বিয়ে বাড়িতে শোকের মাতম বইছে।


বিবার্তা/ইমরুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com