টাঙ্গাইলে বিএনপির ৬ নেতাকর্মী গ্রেফতার
প্রকাশ : ২৭ জুলাই ২০২৩, ১৮:৩৩
টাঙ্গাইলে বিএনপির ৬ নেতাকর্মী গ্রেফতার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে টাঙ্গাইলের মধুপুর উপজেলা বিএনপির সভাপতিসহ ঘাটাইল, ধনবাড়ী, কালিহাতী ও নাগরপুরের ছয়জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৬ জুলাই) দিবাগত রাতে তাদের জেলার এসব উপজেলা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইলের মধুপুর উপজেলা বিএনপির সভাপতি মো. জাকির হোসেন সরকার, ঘাটাইল উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাসির উদ্দিন, ধনবাড়ী উপজেলা যুবদলের সদস্য সিদ্দিকুর রহমান ও মুসুদ্দি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান, কালিহাতী উপজেলার বিএনপির সদস্য সোনা মিয়া এবং নাগরপুরের মোকনা ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন।


জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল বলেন, ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে জেলার বিভিন্ন উপজেলায় বাড়ি-বাড়ি অভিযান চালিয়েছে পুলিশ। এসময় মধুপুর উপজেলা বিএনপির সভাপতিসহ ছয়জনকে গ্রেফতার করা হয়।


মহাসমাবেশ বানচাল করার জন্য পুলিশ নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযান চালিয়েছে- সমাবেশে যাতে কেউ যোগ দিতে না পারে। এরপরও জেলা থেকে প্রায় ১০ হাজার নেতাকর্মী সমাবেশে যোগ দেয়ার জন্য ঢাকায় গেছেন। এছাড়া আরও ২০ হাজার নেতাকর্মী সমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে- তারা যাতে সমাবেশে যেতে না পারে এজন্য অভিযান চালাচ্ছে। সড়ক-মহাসড়কে চেকপোস্ট বসিয়ে পুলিশ তল্লাশি চালাচ্ছে।


টাঙ্গাইল কোর্ট পুলিশ পরিদর্শক তানভীর আহমেদ জানান, মো. জাকির হোসেনের বিরুদ্ধে ২০২২ সালের একটি নাশকতার মামলা থাকায় তাকে গ্রেফতার করে পুলিশ আদালতে পাঠায়। পরে মধুপুর-গোপালপুর আমলি আদালতের বিচারক বাদল কুমার চন্দ অভিযুক্ত জাকির হোসেনকে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com