নীলক্ষেত মসজিদে তাবলীগ জামাতের দুই গ্রুপের হাতাহাতিতে নিহত ১
প্রকাশ : ২৬ জুলাই ২০২৩, ২০:৫৩
নীলক্ষেত মসজিদে তাবলীগ জামাতের দুই গ্রুপের হাতাহাতিতে নিহত ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানী নিউমার্কেটের বাবুপুরা নীলক্ষেত জিলানী মার্কেটের পাঞ্জেগানা মসজিদে তাবলীগ জামাতের দুই গ্রুপের হাতাহাতিতে মো. সামছুল হক (৫৫) নামের এক মুসুল্লি নিহত হয়েছে।


২৬ জুলাই, বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে এই ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সন্ধ্যা পৌনে সাতটার দিকে সামছুল হক কে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী মো. ইসমাইল হোসেন জানান, নিহত শামসুল হক তাবলীগ জামাতের সাদপন্থী ছিলেন। আজ বিকেলে তাবলীগ জামাতের জোবায়ের পন্থি আনোয়ারের সঙ্গে কথা কাটাকাটি হয় মসজিদের মোয়াজ্জিন গোলাম সাব্বির এরশাদের সাথে একপর্যায়ে তাকে কিল ঘুসি দিলে শামসুল হক বাধা দিতে গেলে, তাকে কিল ঘুসি মারে। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকে জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের ছোট ভাই মোশারফ হোসেন জানান, আমার ভাইয়ের বছরখানেক আগে হার্টের রিন পড়ানো হয়েছে। এমনিতে সে অসুস্থ, তার বুকে কিল ঘুষির আঘাতে আমার ভাই মারা গেছেন বলে তিনি জানান। আমার ভাইয়ের জিলানী মার্কেটে তার ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। আমাদের বাসা হাজারীবাগের ৮নং কুলাল মোহন লেন এলাকার মুন্সী সরদারের ছেলে।


নিহত এক ছেলে এক মেয়ের জনক ছিলেন। চার ভাই দু বোনের মধ্যে সে ছিল বড়।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি নিউমার্কেট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com