মোরেলগঞ্জে মাদ্রাসা সুপারের শাস্তির দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২৩ জুলাই ২০২৩, ১৫:৫৬
মোরেলগঞ্জে মাদ্রাসা সুপারের শাস্তির দাবিতে মানববন্ধন
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জে মসজিদ ও মাদ্রাসার অর্থ আত্মসাৎকারী মাদ্রাসা সুপারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।


২৩ জুলাই, রবিবার সকালে বারইখালী মাদ্রাসা বাজারের প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।


মানববন্ধনকারীদের অভিযোগ, বিএসএস দাখিল মাদ্রাসার সুপার অহিদুজ্জামান তার মাদ্রাসা ও পার্শ্ববর্তী ২টি মসজিদের নামে বাগেরহাট জেলা পরিষদ থেকে ৬ লক্ষ টাকা বরাদ্দ করিয়ে কাউকে কিছু না জানিয়ে এবং কোন উন্নয়ন কাজ না করে জালজালিয়াতী করে কাল্পনিক প্রকল্প কমিটি দাখিল করে বরাদ্দের অর্থ আত্মসাৎ করেন।


মানববন্ধনকারীরা জানান, অর্থ আত্মসাতের বিষয়টি জানতে পেরে এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের প্রেক্ষিতে নির্বাহী কর্মকর্তা এস. এম তারেক সুলতান অভিযুক্ত সুপার অহিদুজ্জামান ও শিক্ষক তোফাজ্জেল হোসেনের বিল বন্ধের নির্দেশ দেন এবং মাধ্যমিক শিক্ষা অফিসের অ্যাকাডেমিক সুপার ভাইজার মো. বাকি বিল্লাহকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন।


মানববন্ধন থেকে মসজিদ ও মাদ্রাসার অর্থ আত্মসাৎকারী সুপার অহিদুজ্জামান ও তার সকল সহযোগীদের চিহ্নিত করে দ্রুত বিচারের দাবি জানানো হয়।


বিবার্তা/রাজু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com